শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১

গোবিন্দগঞ্জে মাকে হত্যা প্রচেষ্টার অভিযোগে ছেলের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি
  ২১ সেপ্টেম্বর ২০২৪, ২০:০২
ছবি : যায়যায়দিন

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার নাকাই ইউনিয়নের পূর্ব পোগইল গ্রামের মৃত মোহাম্মদ আলীর স্ত্রী জোহরা বেগম তার ছেলের বিরুদ্ধে হত্যা প্রচেষ্টার অভিযোগ এনে গোবিন্দগঞ্জ প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করেন।

শনিবার বেলা ১১টায় সংবাদ সম্মেলনে বক্তব্য দানকালে জোহরা বেগম বলেন, আমি একজন অসহায় মা, আমার বড় ছেলে জহুরুল ইসলাম জোহা আমার অবাধ্য সন্তান। সে আমার টাকা পয়সা হাতিয়ে নিয়ে আমাকে হত্যার প্রচেষ্টা চালাচ্ছে। শুধু তাই নয়- সে আমার অন্য ছেলেদের বিরুদ্ধেও মিথ্যা মামলা দিয়ে হয়রানিসহ বিভিন্ন সময় মারপিট করে আসছে। তিনি আরো বলেন, আমার ছোট ছেলেদের সাথে প্রতারণা করে জোহা প্রাসাদসম বাড়ি নির্মাণ করেছে।

আমার ছোট ছেলেরা কোন উন্নয়ন মূলক কাজ করলেই তাদের নিকট টাকা দাবী করে সে। টাকা না দেয়ায় আমার ছোট ছেলে মোবারক আলীকে আওয়ামী দলীয় ক্যাডার মোঃ ফারুক ও মানিক গংদের নিয়ে জোহা বেদম মারপিট করে রক্তাক্ত জখম করে। এ সকল সন্ত্রাসী কর্মকান্ডের বিরোধিতা করলে গত ৩১ আগস্ট আমাকে হত্যার উদ্দেশ্যে জোহা তার স্ত্রী ও ছেলেকে নিয়ে আমাকে বেদম মারপিট করে।

মারপিটের এক পর্যায়ে আমার বাম হাত ভেঙ্গে যায়। এ সময় আমার ছোট ছেলে মোবারকের বউ আমাকে বাঁচাতে এগিয়ে আসলে তাকেও মারধর করে তারা। পরে আমার আত্মীয়-স্বজনরা আমাকে মুমূর্ষু অবস্থায় গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়। আমি মৃত্যুর হাত থেকে রক্ষা পেয়ে বর্তমানে চিকিৎসাধীন রয়েছি।

এরপরেও জোহা ১৭ সেপ্টেম্বর আমার নিরাপরাধ ছোট ছেলেদের বিরুদ্ধে আদালতে একটি হয়রানিমূলক মিথ্যা মামলা দায়ের করে। আমি এ মিথ্যা মামলার তীব্র প্রতিবাদ জানাচ্ছি। তিনি আরো বলেন, আমাকে হত্যার উদ্দেশ্যে মারপিটের কারণে আমি ১৭ সেপ্টেম্বর গোবিন্দগঞ্জ থানায় জহুরুল ইসলাম জোহা সহ ৫ জনকে আসামী করে একটি মামলা দায়ের করি।

কিন্তু মামলার মূল আসামী জোহা প্রকাশ্যে ঘুরে বেড়ালেও থানা পুলিশ রহস্যজনক কারণে তাকে গ্রেফতার করছে না। আমি অবিলম্বে মামলার এজাহার নামীয় সকল আসামীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবী জানাচ্ছি। সাংবাদিক সম্মেলনে জোহরা বেগমের ভাই শহিদুর রহমান বুলু, ছেলে হযরত আলী, মশিউর রহমান ও মোবারক আলী, ছেলের স্ত্রী শিল্পী আক্তার ও নাজমা আক্তারসহ পরিবারের অন্যান্য লোকজন উপস্থিত ছিলেন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে