শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১

সিরাতুন্নবী (সা.) উপলক্ষে পাবনায় জামায়াতের র‌্যালি

পাবনা প্রতিনিধি
  ২১ সেপ্টেম্বর ২০২৪, ১৭:৩৪
ছবি : যায়যায়দিন

পবিত্র সিরাতুন্নবী (সা.) উপলক্ষে পাবনায় বর্ণাঢ্য র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। দিনটি পালনে শনিবার সকাল ১১টায় পাবনার সুজানগর উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

এর আগে উপজেলা মডেল মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয় সমাবেশ। এতে প্রধান অতিথির বক্তব্য দেন, পাবনা জেলা জামায়াতের নায়েবে আমির মাওলানা জহুরুল ইসলাম।

অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, জেলা ছাত্রশিবিরের সাবেক সহ-সভাপতি খান এ হাবিব মোস্তফা, সুজানগর উপজেলা জামায়াতের আমির হেসাব উদ্দিন, সেক্রেটারি টুটুল বিশ্বাস, পাবনা সদর উপজেলা জামায়াতের আমির আব্দুর রব, বেড়া উপজেলা জামায়াতের আমির আতাউর রহমান, পৌর জামায়াতের আমির ফারুক কি আজম, সুজানগর উপজেলা ছাত্রশিবিরের সভাপতি আব্দুল মমিন প্রমুখ।

বক্তারা বলেন, নবী কারীম সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের জীবন আদর্শ পারিবারিক, সামাজিক ও রাষ্ট্রীয়ভাবে বাস্তবায়ন করতে হবে। বাংলাদেশে ইসলামি শাসন ব্যবস্থা প্রতিষ্ঠিত করতে হবে। সংসদে কোরআনকে প্রতিষ্ঠিত করতে হবে। সেখানে জালেমদের স্থান হতে পারে না। স্বৈরাচার সরকারের পতনের পর এখন সকল ধর্ম ও মতের মানুষ তাদের কথা স্বাধীনভাবে বলতে পারছে। এই গণতন্ত্রের ধারা, সুষ্ঠু রাজনৈতিক ধারা অব্যাহত থাকবে। এজন্য অন্তবর্তীকালীন সরকারের সহযোগিতা কামনা করেন তারা।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে