ঈশ্বরগঞ্জে জামিয়াতুল মোদার্রেছীনের মতবিনিময় সভা 

প্রকাশ | ২১ সেপ্টেম্বর ২০২৪, ১৭:২১

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ ) প্রতি‌নি‌ধি
ছবি : যায়যায়দিন

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পবিত্র ঈদ-ই মিলাদুন্নবী (সা:) উদযাপন উপলক্ষে আলোচনা, দোয়া মাহফিল ও মাদরাসার শিক্ষার মান উন্নয়ন শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

মাদরাসা শিক্ষক-কর্মচারীদের একমাত্র অরাজনৈতিক সংগঠন বাংলাদেশ জামিয়াতুল মোদার্রেছীন ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে শনিবার দুপুরে ঈশ্বরগঞ্জ ডি এস কামিল মাদরাসায় ওই দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

আলোচনা সভায় বাংলাদেশ জামিয়াতুল মোদার্রেছীন ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার আহ্বায়ক মাওলানা আব্দুর রউফ আকন্দ নোমানী'র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য ও বিএনপির সাবেক এমপি শাহ নুরুল কবীর শাহীন, প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ জামিয়াতুল মোদার্রেছীন ময়মনসিংহ উত্তর জেলা শাখার সভাপতি মাওলানা মোহাম্মদ শোয়াইব, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ জামিয়াতুল মোদার্রেছীন ময়মনসিংহ শাখার উপদেষ্টা ডক্টর ইদ্রিস খান, বাংলাদেশ জামিয়াতুল মোদার্রেছীন ময়মনসিংহ উত্তর জেলা শাখার সাধারণ সম্পাদক আব্দুল জলীল আকন্দ, সাংগঠনিক সম্পাদক আবুল হাসান মো. এনামুল হক। এছাড়াও বক্তব্য রাখেন বিভিন্ন মাদরাসার প্রিন্সিপাল ও সুপার।

আলোচনা সভায় বক্তারা প্রিয় নবী হযরত মোহাম্মদ (সা:) এঁর জীবন বৃত্তান্ত নিয়ে আলোচনা করেন। 

এছাড়াও বাংলাদেশ জামিয়াতুল মোদার্রেছীনের প্রতিষ্ঠাতা সভাপতি ও বাংদেশের শীর্ষ জাতীয় পত্রিকা দৈনিক ইনকিলাবের প্রতিষ্ঠাতা মরহুম মাওলানা মোহাম্মদ আব্দুল মান্নান এঁর জীবনী নিয়ে আলোচনা করেন। সেই সাথে মরহুম মাওলানা আব্দুল মান্নানের সুযোগ্য পুত্র ও বাংলাদেশ জামিয়াতুল মোদার্রেছীনের সভাপতি ও দৈনিক ইনকিলাবের সম্পাদক এ এম এম বাহাউদ্দীনের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

যাযাদি/ এম