শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১

আত্রাইয়ে যুবকের লাশ উদ্ধার, পিতা ও সৎ মা গ্রেপ্তার

আত্রাই (নওগাঁ) প্রতিনিধি
  ২১ সেপ্টেম্বর ২০২৪, ১৩:৩৫
ফাইল ছবি

নওগাঁর আত্রাইয়ে সৎ মায়ের অত্যাচারের বলি হলো হাতেম (১৮) নামের এক যুবক। পুলিশ ওই যুবকের লাশ উদ্ধার করেছে।এটি কি হত্যা না আত্নহত্যা এ নিয়ে চলছে এলাকায় ব্যাপক গুঞ্জন। ঘটনাটি ঘটেছে উপজেলার জগদাস গ্রামে।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই গ্রামের মনিরুল ইসলাম তার ১ম স্ত্রীর সাথে পারিবারিক সম্পর্ক ছিন্ন করার পর আরেকটি বিয়ে করেন। এদিকে মনিরুলের ২য় স্ত্রী আগের পক্ষের ছেলে হাতেম আলীকে (১৮) প্রতিনিয়িত অত্যাচার ও নির্যাতন করতেন।

হাতেম সৎ মায়ের অত্যাচারে অতিষ্ঠ হয়ে বাড়ি থেকে বের হয়ে যায়। এ নিয়ে গত বৃহস্পতিবার সন্ধ্যায় গ্রাম্য সালিশ হয়। ওই সালিশে সৎ মা হাজির না হওয়ায় বিষয়টি অমিমাংসিত থেকে যায়।

এদিকে সালিশের পর হাতেমের পিতা মনিরুল কৌশলে হাতেমকে বাড়িতে ডেকে নিয়ে যান।পরে রাতে মনিরুল চিৎকার করতে থাকেন তার ছেলে হাতেম গলায় দড়ি দিয়ে আত্নহত্যা করেছে। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই তারা লাশটি নামিয়ে রাখেন।

এ ঘটনায় পরদিন শুক্রবার নিহতের ভাই আব্দুল হাকিম তিনজনকে আসামি করে আত্রাই থানায় একটি মামলা দারেয় করেন। পুলিশ এ ঘটনায় নিহত হাতেমের পিতা মনিরুল (৪৫) ও সৎ মা রোজিনা বিবিকে (৩৫) গ্রেপ্তার করে নওগাঁ জেল হাজতে প্রের করেছে।

আত্রাই থানার ওসি মো. সাহাবুদ্দিন বলেন, আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ মর্গে প্রেরণ করেছি। ময়নাতদন্তের রিপোর্ট পেলে জানা যাবে এটি হত্যা না আত্নহত্যা।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে