শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১

শেষ হলো দুর্গাপুর উপজেলা যুব ফোরামের তিন দিনব্যাপী দক্ষতা বৃদ্ধি প্রশিক্ষণ

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি
  ২১ সেপ্টেম্বর ২০২৪, ১৩:২১
ছবি : যায়যায়দিন

শেষ হলো ময়মনসিংহ ক্লাস্টার-৬ সংবেদনশীল ও অসাম্প্রদায়িক সমাজ গঠনে যুব নেতৃত্ব এবং সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার বিষয়ক "যুব ফোরামের দক্ষতা বৃদ্ধি প্রশিক্ষণ । ১৮-২০ সেপ্টেম্বর স্বাবলম্বী উন্নয়ন সমিতির ড্রিম সেন্টারে নেত্রকোনার দুর্গাপুর উপজেলার যুব ফোরামের সদস্যদের নিয়ে এ প্রশিক্ষণ হয়। স্বাবলম্বী উন্নয়ন সমিতির সহযোগিতায় ও আস্থা প্রকল্পের আয়োজনে এ প্রশিক্ষণ হয়। ৩ দিনব্যাপী প্রশিক্ষণে প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন আস্থা প্রকল্পের ক্লাস্টার কো-অর্ডিনেটরখালেদ এহতেশাম, মনিটরিং অফিসার অনন্যা জ্যোতি, জেলা সমন্বয়কারী সাবিনা ইয়াছমিন, মাঠ কর্মকর্তা ঝলক সরকার।

প্রশিক্ষণে দুর্গাপুর উপজেলার ৭টি টি ইউনিয়নের যুব ফোরামের ৩০ জন সদস্য অংশগ্রহন করে। শুক্রবার সমাপনী অনুষ্ঠানে প্রশিক্ষনার্থীদের সার্টিফিকেট প্রদান করেন জলসিঁড়ি পাঠাগারের প্রতিষ্ঠাতা ও জেলা নাগরিক ফোরাম এর সদস্য দীপক সরকার।

এই প্রশিক্ষণের মাধ্যমে যুব ফোরামের সদস্যরা জীবনের নানা পরিস্থিতি মোকাবেলা, জীবন মান উন্নত করা, মানসিক শক্তি দৃঢ় করা, সমস্যার যথাযথ সমাধান খুঁজে পাওয়ার মাধ্যমে নেতৃত্বের বিকাশ ঘটাবে এবং সংবেদনশীল ও অসাম্প্রদায়িক সমাজ গঠনে ভূমিকা রাখবে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে