শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১

এদেশে আর দিনের ভোট রাতে দেবার সুযোগ নেই : ওয়াহিদুজ্জামান ওয়াহিদ

নেছারাবাদ (পিরোজপুর) প্রতিনিধি
  ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:১০
ছবি : যায়যায়দিন

এদেশে আর দিনের ভোট রাতে দেবার সুযোগ নেই। স্বচ্ছ ব্যালটের মাধ্যমে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি এদেশে পুনরায় ক্ষমতায় আসবে। বিএনপি ভোট চুরির রাজনীতিতে বিশ্বাস করে না।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিকেলে নেছারাবাদের আরামকাঠী হাজী ইব্রাহীম মাধ্যমিক বিদ্যালয় মাঠে বৈষম্যবিরোধী আন্দোলনে ছাত্র জনতার শহীদদের রূহের মাগফিরাত ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন নেছারাবাদ উপজেলা বিএনপির আহবায়ক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ ওয়াহিদুজ্জামান ওয়াহিদ।

তিনি আরো বলেন, ছাত্র আন্দোলনের মাধ্যমে স্বৈরাচারী আওয়ামী লীগ সরকারের পতন হয়েছে। কিন্তু বাংলাদেশে এখনো আওয়ামী লীগের কিছু গুপ্তচর পরাধীনতার শৃঙ্খলে আমাদের বেঁধে রাখতে চায়। সেটা আর কখনো সম্ভব নয়।

এ সময় তিনি আরো বলেন, বাংলাদেশের প্রতিটি রাজনৈতিক দলের আজ বাক স্বাধীনতা ফিরে পেয়েছে। আওয়ামী লীগ সরকার চেয়েছিল সারা জীবন এ দেশ শাসন ও শোষণ করবে। কিন্তু স্বৈরাচারী মনোভাব নিয়ে ক্ষমতায় টিকে থাকলে কিভাবে পালিয়ে যেতে হয় সেটা আপনারা লক্ষ্য করেছেন। এটা থেকে আওয়ামী লীগের শিক্ষা নেওয়া উচিত। দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি'র কোন বিকল্প নেই।

আলহাজ্ব মোঃ আব্দুর রশিদ আকন এর সভাপতিত্বে উক্ত সবাই উপস্থিত ছিলেন স্বরূপকাঠি পৌর বিএনপি'র আহ্বায়ক ও সাবেক মেয়র মোঃ শফিকুল ইসলাম ফরিদ, নেছারাবাদ উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মোঃ নাসির উদ্দিন তালুকদার, নেছারাবাদ পৌর বিএনপি'র সদস্য সচিব আলহাজ্ব কাজী মোহাম্মদ কামাল, নেছারাবাদ পৌর বিএনপির যুগ্ম আহবায়ক কাজী আনিসুজ্জামান, নেছারাবাদ উপজেলা বিএনপির যুগ্ন-আহবায়ক আতিকুল ইসলাম লিটু, কাজী তাওহিদুল ইসলাম, মাসুদুর রহমান, সেলিম রেজা, মাহমুদুল হাসান বাবু, সোহেল মৃধা, পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য মোঃ মশিউর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি তপু রায়হান সহ অন্যান্য নেতৃবৃন্দ।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে