শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

ফটিকছড়িতে ছাত্রদলের বিক্ষোভ-সমাবেশ

ফটিকছড়ি প্রতিনিধি
  ২০ সেপ্টেম্বর ২০২৪, ২০:৩৭
ছবি : যায়যায়দিন

চট্টগ্রামের ফটিকছড়িতে উপজেলা ছাত্রদলের উদ্যোগে এক বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২০ সেপ্টেম্বর) উপজেলা সদরে ছাত্র জনতার আন্দোলনে আওয়ামী স্বৈরাচার শাসকগোষ্ঠীর পতনের পর আওয়ামী দুষ্কৃতকারীরা আবারো দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টিসহ নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতার বিরুদ্ধে ফটিকছড়ি উপজেলা ছাত্রদলের ব্যানারে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে ফটিকছড়ির ২টি পৌরসভা এবং ১৮টি ইউনিয়নের ছাত্রদলের নেতাকর্মীরা যোগদেন।

মিছিলটি সদর বিবিরহাট চট্টগ্রাম-খাগড়াছড়ি আঞ্চলিক মহাসড়ক ঘুরে বিবিরহাট বাজার প্রদক্ষিণ করে বাসস্ট্যান্ড মুক্তিযোদ্ধা চত্বরের সামনে গিয়ে শেষ হয়। মিছিল থেকে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে নানা শ্লোগান দেয় ছাত্রদলের নেতাকর্মীরা। এ সময় কয়েক হাজার নেতাকর্মী স্লোগানে স্লোগানে গণহত্যার নির্দেশদাতা ও জড়িতদের বিচার দাবি করেন।

উপজেলা ছাত্রদলের সদস্য সচিব ইঞ্জিনিয়ার বেলাল উদ্দিন মুন্নার সভাপতিত্বে ও চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আব্দুল্লাহ আল মামুনের পরিচালনায় মিছিল শেষে সমাবেশে প্রধান অতিথি ছিলেন- ফটিকছড়ি উপজেলা বিএনপি'র আহ্বায়ক কর্ণেল (অব:) আজিম উল্লাহ বাহার। এসময় তিনি বলেন- অনেকে বিএনপি'র নাম ভাঙিয়ে চাঁদাবাজী করছে। তাদের চিহ্নিত করে আইনের আওতায় আনার জন্য সবার সহযোগিতা দরকার। বর্তমান অন্তবর্তীকালীন সরকার যেন সফল ভাবে দেশ পরিচালনা করতে পারে এজন্যেও সবাইকে ঐক্যবদ্ধ ভাবে সহযোগিতা আশ্বাস দেন তিনি।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন- চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদল নেতা মাসুদ, মাসুজ আজাহার, শেখ মফিজ, সাইমনুল করিম, সাইফ সুমন, সোহেল রানা, রাব্বি খায়েম, জহিরুল ইসলাম, ফটিকছড়ি উপজেলা ছাত্রদল নেতা মো: এনাম, শরিফুল ইসলাম, নাছির ইসলাম, সাইফুদ্দীন, খোরশেদ, আবু সাঈদ রুবেল,সাকিব, আব্দুল হালিম, ফটিকছড়ি পৌরসভা ছাত্রদলের যুগ্ম আহবায়ক তানভীর চৌধুরী, সদস্য সচিব আসিফ কায়েম, নাজিরহাট পৌরসভা ছাত্রদলের যুগ্ম আহবায়ক ডালিম, সদস্য ইমতিয়াজ প্রমুখ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে