আড়াইহাজারে সম্পত্তির জেরে হামলায় আহত ৩

প্রকাশ | ২০ সেপ্টেম্বর ২০২৪, ১৭:৪৫

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জের আড়াইহাজারে সম্পত্তি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের স্বামী- স্ত্রী ও ভাইয়ের স্ত্রীসহ  ৩ জন অহত হয়েছেন। আহতরা হলেন উপজেলার পাঠানের কান্দি গ্রামের  নূর বক্সের ছেলে ইকবাল (৩০), ইকবালের স্ত্রী শাহানাজ বেগম ও ইকবালে ছোট ভাইয়ের স্ত্রী। বৃহস্পতিবার সকালে ওই এলাকায় এই ঘটনা ঘটে। এ ব্যাপারে শুক্রবার থানায় একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

অভিযুক্তরা হলেন, পাঠানের কান্দি এলাকার মৃত মালি হোসেনের ছেলে আমজাদ হোসেন (৩০), আবুর ছেলে সাইফুল (৩৫), নাজিমুদ্দিনের ছেলে ঈমান হোসেন (৩৫) ও আবু ছিদ্দিকের ছেলে রাকিব (৩৬)।

অভিযোগ সূত্রে জানা গেছে, ইকবালের সাথে প্রতিপক্ষ আমজাদ হোসেন, সাইফুল, ঈমান হোসেন ও রাকিব (৩৬) এর দীর্ঘ দিন ধরে সম্পত্তি (কৃষিজমি) নিয়ে বিরোধ চলছিল। এ নিয়ে সহকারী কমিশনার (ভুমি) আড়াইহাজার-এ একটি মিস মোকদ্দমা চলছিল। বুধবার এ মামলায় হাজিরা দিয়ে বাড়ি ফেরার সময় পথে দেখা হলে ইকবালকে জানে মেরে ফেলার হুমকি দেয় আমজাদ গং। পরদিন বৃহস্পতিবার সকালে আমজাদ গং বেআইনিভাবে দেশীয় বিভিন্ন অস্ত্রসস্ত্র নিয়ে ইকবালের বাড়িতে হামলা করে। ওই সময় ধারালো অস্ত্রের আঘাতে ইকবালের ডান হতের আঙ্গুল কেটে যায় এবং শরীরের বিভিন্ন স্থানে নীলাফুলা জখম হয়। আহত হন তার স্ত্রী শাহানাজ বেগম ও ভাইয়ের স্ত্রী। আহতদেরকে চিকিৎসার জন্য আড়াইহাজার উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আড়াইহাজার থানার ওসি এনায়েত হোসেন জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

যাযাদি/ এস