ছাগলনাইয়ায় গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশ | ২০ সেপ্টেম্বর ২০২৪, ১৭:৩৯

ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধি
ফাইল ছবি

ফেনীর ছাগলনাইয়ায় হালিমা আক্তার মিলি(২৪)নামে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। সে পৌরসভাস্থ আজিজিয়া মাদ্রাসা সংলগ্ন বশর কোম্পানী বাড়ীর আবুল বশর কোম্পানীর ছেলে আবুল হোসেন প্রকাশ রুবেল হুজুরের স্ত্রী।

বুধবার (১৮ সেপ্টম্বর)রাত ৭ টায় সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেচাঁনো অবস্থায় তার স্বামীর বাড়ি থেকে পুলিশ গৃহবধু মিলির ঝুলন্ত লাশ উদ্ধার করে। ছাগলনাইয়া থানার  পরিদর্শক(তদন্ত) মাহফুজুর রহমান জানান, খবর পেয়ে আমরা রাত আনুমানিক ৮টার দিকে ঘটনাস্থলে এসে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি। তিনি জানান,ঘরের প্রধান দরজা এবং দ্বিতীয় ভেঙ্গে তার কক্ষ থেকে মিলির ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। সব কয়টি দরজা ভেঙ্গে পুলিশ ভেতরে প্রবেশ করেছে। এ সময় ঘরের ভেতরে কেউকে দেখা যায়নি।

নিহত মিলির পিতা মুজিবুল হক প্রকাশ হক সাহেব কোম্পানী জানান,দুপুর ২টা হতে আমরা মিলির মুঠোফোনে যোগাযোগ করতে চাইলেও তাকে পাইনি। পরবর্তীতে সন্ধ্যার পর আমি মিলির স্বামীর বাড়ীতে ডাকাডাকি করেও তার কোন সাড়াশব্দ না পেয়ে বাসার পেছনের জানালা খুলে দেখতে পাই সে সিলিং ফ্যানের সাথে ঝুলে আছে। মেয়ের মৃত্যূর বিষয়ে তার ভাষ্য স্বামীর বাড়ীর কেউ তাকে তাবিজ করে পাগল বানিয়ে এভাবে মেরে ফেলেছে। এ বিষয়ে নিহত মিলির স্বামী আবুল হোসেন রুবেল জানান, আমার মায়ের শারীরিক অসুস্থতাজনিত কারণে মাকে নিয়ে আমি চিকিৎসকের নিকট গিয়েছিলাম। পরবর্তীতে মুঠোফোনে মিলির মৃত্যূ সংবাদ পেয়ে আমি বাড়ীতে আসি। স্ত্রী মিলির মৃত্যূর বিষয়ে তিনি জানান, কিছুদিন আগে তার উপর জিন ভর করেছে। এ সমস্যা সমাধানে আমরা বিভিন্নভাবে চেষ্টা করে আসছি।

যাযাদি/ এস