শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

কালিহাতীতে  জিহাদ হত্যার প্রতিবাদে মানববন্ধন

কালিহাতী (টাঙ্গাইল) প্রতিনিধি
  ২০ সেপ্টেম্বর ২০২৪, ১৭:৩০
ছবি : যায়যায়দিন

টাঙ্গাইলের কালিহাতীতে ভ্যান চালক জিহাদ হত্যার প্রতিবাদে ও ঘটনার সাথে জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করা হয়েছে।

শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে স্থানীয় এলাকাবাসীর আয়োজনে ঢাকা-যমুনা সেতু মহাসড়কের কালিহাতীর এলেঙ্গা বাসস্ট্যান্ডে মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি মহাসড়কের এলেঙ্গা বাসস্ট্যান্ড চত্বর প্রদক্ষিণ করে মসিন্দা এলাকায় গিয়ে শেষ হয়। এতে ভ্যান চালক জিহাদ হত্যায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিভিন্ন ধরনের স্লোগান দেওয়া হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, স্থানীয় কাউন্সিলর হেলাল মিয়া, স্থানীয় সুজন মাহমুদ, নিহত ভ্যান চালক জিহাদের দাদা হাসর আলী, বাবা তুলা মিয়া ও মা জোসনা বেগম প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, ভ্যান চালক জিহাদ হত্যাকারীদের দ্রুত খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। না হলে আমরা আরও কঠোর আন্দোলনে যাব।

এর আগে, নিখোঁজের তিন দিন পর গত রোববার উপজেলার এলেঙ্গা বাসস্ট্যান্ডের মোবাইল মার্কেটের পেছনের ডোবা থেকে ভ্যান চালক জিহাদের লাশ উদ্ধার করে পুলিশ। ভ্যান চালক জিহাদ উপজেলাী চেঁচুয়া গ্রামের তুলা মিয়ার ছেলে।

কালিহাতী থানার অফিসার ইনচার্জ ( ওসি) আবুল কালাম ভুঁইয়া জানান, তদন্ত অব্যাহত রয়েছে। দোষীদের দ্রুত আইনের আওতায় আনা হবে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে