সলঙ্গায় দুর্বৃত্তদের হামলায় যুবকের মৃত্যু

প্রকাশ | ২০ সেপ্টেম্বর ২০২৪, ১৫:৪৭

সলঙ্গা (সিরাজগঞ্জ) প্রতিনিধি
ছবি : যায়যায়দিন

সিরাজগঞ্জের সলঙ্গায় দুর্বৃত্তদের হামলায় মো: সবুজ আলী শেখ (২৮) নামে এক যুবক মৃত্যু হয়েছে।  শুক্রবার (২০ সেপ্টেম্বর) আনুমানিক রাত আড়াইটার দিকে সলঙ্গা থানার ধোপাকান্দির ন্যাশনাল ফুড ভিলেজ এর সামনে ইটভাটার পার্শে এ হামলার ঘটনা ঘটে। 

নিহত সবুজ সলঙ্গা থানার রশিদপুর পূর্ব পাড়া গ্রামের আব্দুস সালাম শেখের ছেলে সবুজ আলী শেখ। তিনি মুন্সিগঞ্জ আকিজ গ্রুপে চাকরী করতেন। সে ১০ দিনের ছুটিতে বাড়ীতে এসেছেন।

নিহত সবুজের ভাই ও সাবেক ইউপি সদস্য মোহাব্বত আলী শামীম বলেন, বরেদ্র এক্সপ্রেস এর চেকার হিসেবে সবুজের ভাই ফিরোজ কাজ করে।

ফিরোজ অসুস্থ্য থাকায় তার ছোট ভাই সবুজ তার ডিউটিতে ছিল। রাত ২ টা ১৫ মিনিটের দিকে সবুজের সাথে কথা হয় তার ভাই ফিরোজের। এরপর থেকে তার ফোন বন্ধ পাওয়া যায়। তখন অন্য গাড়ির চেকারদেরকে জানালে অনেক খোঁজাখুঁজির পর ইটভাটার পাশে আহত অবস্থায় দেখতে পান। পরে তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। 

সলঙ্গা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) তাজউদ্দিন আহম্মেদ বলেন, সকালে খবর পেয়ে নিহত সবুজের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা ফজিলাতুন্নেসা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। পরবর্তীতে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

যাযাদি/ এসএম