রুমার দুর্গম এলাকা থেকে বিপুল পরিমাণ অস্ত্র-গোলাবারুদ উদ্ধার

প্রকাশ | ২০ সেপ্টেম্বর ২০২৪, ১৫:২৬

বান্দরবান প্রতিনিধি
ছবি : যায়যায়দিন

বান্দরবানের রুমা উপজেলার ধোপানিছড়া এলাকা থেকে বিজিবির অভিযানে অস্ত্র-গোলাবারুদ, ড্রোন ও সিগন্যাল জ্যামারসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে বিজিবি। 

আজ শুক্রবার (২০ সেপ্টেম্বর) ১টার দিকে রুমা ব্যাটালিয়ান (৯ বিজিবি) অধিনায়ক লে. কর্নেল হাসিবুল হক এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন।

রুমা ব্যাটালিয়ান (৯ বিজিবি)র অধিনায়ক লে. কর্নেল হাসিবুল হক, পিপিএম, পিএসসি জানান, জেলার রুমার দুর্গম সীমান্তবর্তী ধোপানিছড়া এলাকা সংলগ্ন গহীন জঙ্গলে একটি আস্তানা স্থাপন করে একদল  সন্ত্রাসী তাদের কার্যক্রম চালাচ্ছে এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করা হয়। 

এসময় সন্ত্রাসীদের আস্তানা থেকে ২ টি অটোমেটিক কারবাইন অ্যাসল্ট রাইফেল, ১টি সেমি অটোমেটিক অ্যাসল্ট রাইফেল, ৩ টি এসবিবিএল, ২১ রাউন্ড তাজা গুলি, ১টি অত্যাধুনিক প্রযুক্তির ড্রোন, ১টি অত্যাধুনিক প্রযুক্তির সিগন্যাল জ্যামার, ১টি অডিও, ভিডিও রেকর্ডার, ১টি ভিডিও ক্যামেরা, ১টি অত্যাধুনিক প্রযুক্তি নির্ভর গোয়েন্দা বোতাম ক্যামেরা, ১টি শবু ডিভাইস হিডেন ভিডিও রেকর্ডার, ১টি দূরবীণ,২টি ওয়াকিটকি, ১টি ল্যাপটপ, ২টি পাওয়ারফুল লাইট, ১টি সোলার সিস্টেম, ১টি আকাশ টিভি রিসিভার ও ১টি আমব্রেলা, ২টি এন্ড্রয়েড মোবাইল, ২টি বাটন মোবাইল, দেশীয় ধারালো অস্ত্রসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

যাযাদি/ এসএম