শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

ভাঙ্গুড়ায় ১৬ বছর পর হত্যা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেপ্তার

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি
  ২০ সেপ্টেম্বর ২০২৪, ১৫:২৪
ছবি : যায়যায়দিন

পাবনার ভাঙ্গুড়ায় বহুল আলোচিত কিশোর ফারুক হোসেন (১৬) হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি শাহীনুর রহমান ওরফে ভাও (২৬) কে গ্রেপ্তার করেছে র‌্যাবের একটি অভিযানিক দল।

বুধবার (১৮ সেপ্টম্বর) দিবাগত রাতে গাজীপুরের পোড়াবাড়ী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। দীর্ঘ ১৬ বছর আইনশৃঙ্খলারক্ষাকরী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে পালিয়ে বেড়াচ্ছিলেন তিনি। র‌্যাব-১২ এর পাবনা কোম্পানী কহুার কর্যালয়ে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে। গ্রেফতারকৃত শাহীন ভাঙ্গুড়া পৌর সদরের চৌবাড়িয়া ভদ্রপাড়া মহল্লার শাহজাহান ওরফে শাজাই প্রামাণিকের ছেলে। গতকাল বৃহস্পতিবার সকালে র‌্যাব-১২ তাকে ভাঙ্গুড়া থানায় হস্তান্তর করে।

মামলা সূত্রে র‌্যাব জানায়, ২০০৯ সালে পৌরসভার ভদ্রপাড়া এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ফারুক নামের কিশোরকে হত্যা করে বাগানের মধ্যে পুতে রাখে শাহীন। পরবর্তীতে নিহতের পরিবারের লোকজন ভাঙ্গুড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এরপর দীর্ঘ প্রায় ১৬ বছর ধরে পলাতক ছিল হত্যাকারী শাহীন। তথ্য-প্রযুক্তির সহায়তায় র‌্যাবের যৌথ অভিযানিক দল গাজীপুরের সদর উপজেলার পোড়াবাড়ী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে।

এ বিষয়ে ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নাজমুল হক বলেন, বৃহস্পতিবার সকালে শাহীনকে আদালতের মাধ্যমে পাবনা জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে