শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

ভোলায় ডেঙ্গু প্রতিরোধে পরিচ্ছন্নতা অভিযান

স্টাফ রিপোর্টার ভোলা
  ২০ সেপ্টেম্বর ২০২৪, ১৫:২২
ছবি : যায়যায়দিন

ভোলায় ডেঙ্গু প্রতিরোধে পরিচ্ছন্নতা অভিযান শুরু হয়েছে। ভোলা পৌরসভার আয়োজনে ও স্বেচ্ছাসেবী সংগঠন বিডি ক্লিন এর সহযোগীতায় শুক্রবার সকাল থেকে ভোলা জেলা প্রশাসক কার্যালয়ের বিছনের পুকুর পরিস্কার করা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে পরিচ্ছন্নতা অভিযান উদ্বোধন করেন ভোলা জেলা প্রশাসক মো: আজাদ জাহান।

আয়োজকরা জানান, সারাদেশে বর্তমানে ডেঙ্গুর প্রাদুর্ভাব বেড়ে গেছে। প্রতিদিনই প্রাণ হানির ঘটনা ঘটছে। তাই ভোলাকে ডেঙ্গুর প্রাদুর্ভাব থেকে রক্ষায় ও ভোলার মানুষকে সুস্থ রাখার জন্য শহরের বিভিন্ন পুকুর, জলাশয় ও বাড়ির আঙ্গীনা পরিস্কার রাখার জন্য পরিচ্ছন্নতা অভিযান শুরু হয়েছে। ভোলা পৌর সভার আয়োজনে বিডি ক্লিন এর সহযোগীতায় এই পরিচ্ছন্নতা অভিযান মাসব্যাপী চলবে। আর অভিযান সঠিকভাবে সম্পূন্ন করতে পারলে ভোলায় ডেঙ্গুমশা উপদ্রব থাকবে না দাবী তাদের।

এসময় উপস্থিত ছিলেন, ভোলা পৌরসভার প্রশাসক মোঃ মনজুর হোসেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সজল কুমার শীল, পৌর নির্বাহী কর্মকর্তা আবুল কালাম আজাদ, উপ-সহকারি প্রকৌশলী জাকির হোসেন, সমাজ উন্নয়ন কর্মকর্তা জাহিদুল ইসলাম ও বিডি ক্লিন এর ভোলা জেলার ভারপ্রাপ্ত সমন্বয়ক হারুন অর রশিদ শিমূল প্রমূখ ।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে