শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

ভোলায় যৌথ বাহিনীর অভিযানে আগ্নেয়াস্ত্রসহ আটক ২

স্টাফ রিপোর্টার ভোলা
  ২০ সেপ্টেম্বর ২০২৪, ১৫:১৮
ছবি : যায়যায়দিন

ভোলায় আগ্নেয়াস্ত্রসহ ইউপি চেয়ারম্যান ও তার ছেলেকে আটক করেছে যৌথ বাহিনী। এসময় তাদের কাছ থেকে দুইটি আগ্নেয়াস্ত্র ও ১০টি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। আটককৃতরা হলেন, ভোলার দৌলতখান উপজেলার মদনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একেএম নাছির উদ্দিন নান্নু (৬২) ও তার ছেলে মো: আরিফ (৩৩)।

শুক্রবার সকালের দিকে ভোলা সদরের আবহাওয়া অফিস রোড এলাকার মিয়াজী বাড়ি থেকে তাদের আটক করা হয়।

বেলা ১১ টার দিকে ভোলা সদরের খেয়াঘাট এলাকায় কোস্টগার্ড দক্ষিণ জোনের কার্যালয়ে এক সংসাদ সম্মেলনে কোস্টগার্ড দক্ষিণ জোনের স্টাফ অফিসার অপারেশন লে. সাব্বির আহমেদ জানান, একেএম নাছির উদ্দিন নান্নুর নেতৃত্বে মদনপুর ইউনিয়নের চাঁদাবাজী, জমি দখলসহ বিভিন্ন অপকর্ম পরিচালিত হয়ে আসছিল।

এ বিষয়ে ভুক্তভোগীরা কোস্টগার্ডকে জানালে নান্নু বাহিনী তাদের প্রাণ নাশকের হুকমী দেয়। গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার গভীর রাত আড়াই টা থেকে সকাল ৬ টা পর্যন্ত ভোলা পৌর এলাকার আবহাওয়া অফিস রোডের মিয়াজী বাড়িতে কোস্টগার্ড, নৌ বাহিনী ও পুলিশের একটি দল যৌথ অভিযান পরিচালনা করে। এসময় দুইটি আগ্নেয়াস্ত্র ও ১০ টি দেশীয় অস্ত্রসহ একেএম নাছির উদ্দিন নান্নু ও তার ছেলেকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য ভোলা মডেল থানায় হস্তান্তর করা হয়।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে