পূর্বধলায় শিক্ষক ও কর্মচারি কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের বার্ষিক সাধারণ সভা

প্রকাশ | ২০ সেপ্টেম্বর ২০২৪, ১৫:০৯

পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি
ছবি : যায়যায়দিন

নেত্রকোনার পূর্বধলা উপজেলার পূর্বধলা উপজেলা শিক্ষক ও কর্মচারি কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেড এর ১৬তম বার্ষিক সাধারণ সভা আজ শুক্রবার অনুষ্ঠিত হয়েছে। উপজেলার স্টেশন রোডের মোস্তফা কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন কালব এর নেত্রকোণা জেলা ব্যবস্থাপক মো: আব্দুল মতিন। 

বিশেষ অতিথি ছিলেন, পূর্বধলা জগৎমনি সররকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক সুধাংশু শেখর তালুকদার। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনটির পূর্বধলা উপজেলা শাখার চেয়ারম্যান ও আগিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. বদরুজ্জামান। 

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, পূর্বধলা জগৎমণি সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক নূরে আলম সিদ্দিকী মামুন, সংগঠনটির ভাইস চেয়ারম্যান মো: একলাছ উদ্দিন মিয়া, সাধারন সম্পাদক মো: আমিনুর রশীদ সরকার, সাবেক সাধারন সম্পাদক মো: রুহুল আমিন, নারায়নডহর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আবু বকর সিদ্দিক তালুকদার, মৌদাম সেসিপ মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. গোলাম মোস্তফা, ডিরেক্টর নূরুন্নাহার খানম মেবিন, সাবেক সাধারন সম্পাদক মো: শফিকুল ইসলাম, পূর্বধলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক মো: জায়েজুল ইসলাম প্রমুখ। হোগলা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো: হীরা মিয়ার সঞ্চালনায় এ সময় সংগঠনের অন্যান্য ডিরেক্টর, বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।     
 
অনুষ্ঠানের শুরুতেই জাতীয় সংগীতের সাথে সাথে জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন করা হয়। পরে অনুষ্ঠানে আগত প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দকে ফুলের তোরা দিয়ে বরণ করে নেওয়া হয়। বক্তব্যের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও গীতা পাঠ করা হয়।

অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন পূর্বধলা উপজেলা শিক্ষক ও কর্মচারি কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেড এর পূর্বধলা উপজেলা শাখার ব্যবস্থাপক মো: কামাল হোসেন।   

যাযাদি/ এসএম