অফিস টাইমের এক মিনিট পরে নয়, আগে উপস্থিত থাকার নির্দেশ: কুলাউড়ায় জেলা প্রশাসক  

প্রকাশ | ১৯ সেপ্টেম্বর ২০২৪, ২০:০৭

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি
ছবি : যায়যায়দিন

জেলা ও উপজেলার সকল কর্মকর্তারা অফিস টাইমের এক মিনিট পরে নয় বরং এক মিনিট আগেই অফিসে উপস্থিত হতে হবে। আবার অফিস ছুটির নির্ধারিত সময়ে চলে যাবেন। অতিরিক্ত সময় বা রাতে অফিস করার কোন প্রয়োজন নেই। 

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) কুলাউড়ায় বিভিন্ন শ্রেণিপেশার মানুষের সাথে মতবিনিময়কালে  এমনটি বলেন মৌলভীবাজারের নবনিযুক্ত জেলা প্রশাসক মো: ইসরাইল হোসেন।   

ডিসি আরও বলেন, মৌলভীবাজার জেলায় তিনিসহ সকল অফিসেই স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করা হবে। মানুষ যে আশা নিয়ে দেশের পটপরিবর্তণ করেছে, তার যথাযথ বাস্তবায়ন করা হবে। সরকারি কার্যালয়ে এসে সাধারণ মানুষ যেন হয়রানির স্বীকার না হন, সেদিকে খেয়াল রাখতে কর্মকর্তাদের নির্দেশনা দেন তিনি। 

কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার মো. মহিউদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, নবনিযুক্ত পুলিশ সুপার মো. জাহাঙ্গির হোসেন, উপজেলা কৃষি অফিসার মো. জসিম উদ্দিন, ভুকশিমইল ইউনিয়নের চেয়ারম্যান আজিজুর রহমান মনির, জামায়াতে ইসলামীর আমির আব্দুল হামিদ খান, ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজল, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শামীম আহমদ চৌধুরী, সাংবাদিক শাকিল রশীদ চৌধুরী, প্রেসক্লাব কুলাউড়ার সভাপতি আজিজুল ইসলাম, বিশিষ্ট দাবাড়ু এম মছব্বির আলী ও বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের ছাত্রনেতা মোহাম্মদ আদনান চৌধুরী প্রমুখ।

যাযাদি/ এম