চৌগাছায় জেলা প্রশাসকের মতবিনিময় সভা

প্রকাশ | ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১৯:৩৭

চৌগাছা (যশোর) প্রতিনিধি
ছবি : যায়যায়দিন

যশোরের চৌগাছায় যশোর জেলার নবাগত জেলা প্রশাসক মো: আজাহারুল ইসলামের সাথে  এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ১২ টায় উপজেলা অডিটোরিয়ামে এ মতবিনিময় সভা হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুস্মিতা সাহা। 

মতবিনিময় সভা সঞ্চালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) গুন্জন বিশ্বাস।সভায় বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, শিক্ষক,সাংবাদিক, উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দসহ নানা পেশার প্রতিনিধিরা তাদের মতামত ব্যাক্ত করেন।

সভায় জেলা প্রশাসক মহোদয় তার বক্তৃতায় বলেন, আমরা এক নতুন বাংলাদেশ গড়তে চাই, যেখানে কেবলমাত্র ব্যাক্তি আর সময় পরিবর্তন নয় সাধারণ মানুষের ভাগ্যের পরিবর্তন হবে। দেশ স্বাধীনের ৫৩ বছর পেরিয়ে গেলেও প্রকৃত স্বাধীনতা পাইনি জাতি, তাইতো ছাত্রজনতা আবারো ২০২৪ এসে দেশ স্বাধীন করলো। 

তিনি আরো বলেন, শিক্ষা বাড়লে মাদক কমবে,চোরাচালান কমবে এজন্য শিক্ষার উন্নয়নে সবাইকে এগিয়ে আসার আহবান জানান। 

তিনি বলেন, আমরা সাসটেইনেবল ডেভেলপমেন্ট এর কথা বলছি। তিনি সরকারি কর্মকর্তাদের বলেন, যদি আমরা নিজেদেরকে শুধরে নিতে না পারি তাহলে আমরা ফ্যাসিবাদের দোসর হিসেবে চিহ্নিত হবো। তিনি কর্মকর্তাদেরকে সাধারণ নাগরিকদের প্রাপ্য অধিকার নিশ্চিত করার নির্দেশনা দেন।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. লুৎফুন নাহার লাকি, চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার চৌধুরী, উপজেলা  বিএনপির সভাপতি এমএ সালাম,সাধারণ সম্পাদক ও হাকিমপুর ইউনিয়নের চেয়ারম্যান মাসুদুল হাসান, উপজেলা জামায়াতের আমীর মাও. গোলাম মোর্শেদ ,সাধারণ সম্পাদক মাও. নুরুজ্জামান,সহকারী সাধারণ সম্পাদক কামাল আহমেদ , ধুলিয়ানী ইউপি চেয়ারম্যান এসএম মোমিনুর রহমান, চৌগাছা সদর ইউনিয়নের চেয়ারম্যান আবুল কাশেম, জগদীশপুর ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা সিরাজুল ইসলাম, পাতিবিলা ইউপি চেয়ারম্যান আতাউর রহমান লাল, স্বরুপদাহ ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা নুরুল কদর, সুখপুকুরিয়া ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা হবিবর রহমান হবি,বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন, চৌগাছা প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ আবু জাফর, সিনিয়র সহসভাপতি রহিদুল খান,সাধারণ সম্পাদক এমএ রহিম,সাংবাদিক আজিজুর রহমান, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের বাছিন আহমেদ,আজিমুর  রহমান সোহান,রাশিদুল ইসলাম রিতম,প্রধান শিক্ষক আজিজুর রহমান, শওকত আলী, সাংবাদিক কালিমুল্লাহ সিদ্দিক, আব্দুল মান্নান, শ্যামল দত্ত, ফয়সাল আহমেদ প্রমুখ।

যাযাদি/ এম