শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

ব্যাংক লুটেরাদের দেশে ফিরিয়ে এনে বিচার করতে হবে: পীরগঞ্জে মির্জা ফখরুল 

পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি
  ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১৯:৩৪
ছবি : যায়যায়দিন

ব্যাংক লুটেরাদের দেশে ফিরিয়ে এনে বিচারের আওতায় আনার দাবি জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বৃহস্পতিবার বিকেলে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে উপজেলা বিএনপি আয়োজনে মিনি স্টেডিয়ামে সম্প্রতি ও গণতন্ত্র রক্ষা এবং শেখ হাসিনা ও তার দোসরদের বিচারের দাবিতে এক জনসভায় এ দাবি জানান তিনি।

এসময় তিনি বলেন, গত ১৬ বছরে দেশের সব ব্যাংক থেকে হাজার হাজার কোটি টাকা লোন নিয়ে বিদেশে পাচার করেছে আওয়ামীলীগের নেতা কর্মীরা। সব টাকা লুট করে দেশের অর্থনীতি টা ধ্বংস করেছে দিয়েছে। শেখ হাসিনা দেশটাকে বাপ দাদার জমিদারি মনে করেছিলো। যখন ইচ্ছা মানুষকে ধরে নিয়ে গিয়ে গুম করে রাখতো না হলে হত্যা করতো। ইলিয়াস আলী সহ গুম হওয়া নেতাকর্মীর সন্তান স্বজনরা এখনো তাদের পথ চেয়ে আছে।

বিএনপির মহাসচিব আরো বলেন, আওয়ামীলীগ এমন কান্ড করেছিল। মানুষকে ভোট দিতে দেয় নি। তাদের স্লোগান ছিল আমার ভোট আমি দেবো তোমার ভোটও আমি দেবো। তারা দেশের মানুষের সাথে গাদ্দারি করেছে। আল্লাহ তাদের বিচার করেছেন।

ওবায়দুল কাদেরকে উদ্দেশ্য করে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ছাত্র জনতার সরকার বর্তমানে দেশের ময়লা আবর্জনা পরিষ্কার করছে মাঠ পরিষ্কার হলেই ওবায়দুল কাদের সাহেব খেলার আমন্ত্রণ জানাবো, আসেন আগামীতে খেলা হবে।

তিনি আরো বলেন, বর্তমান প্রধান উপদেষ্টা ড. ইউনুস একজন সার্বজনীন ব্যক্তিত্ব। তিনি নোবেল বিজয়ী। সারা পৃথিবীর মানুষ তাকে সম্মান করে অথচ শেখ হাসিনা তার নামে মামলা দিয়ে তাকেও জেলে পাঠাতে চেয়েছিলেন। আল্লাহর কি বিধি বাম তিনি নিজেই এখন দেশ ছাড়া হয়েছে।

এসময় আরো বক্তব্য দেন, ঠাকুরগাঁও -৩ আসনের সাবেক এমপি ও উপজেলা বিএনপির সভাপতি জাহিদুর রহমান, দিনাজপুরের সাবেক সংসদ সদস্য আক্তারুজ্জামান মিয়া, সাবেক এমপি জেড মর্তুজা তুলা, জেলা বিএনপির সহ-সভাপতি ও ঠাকুরগাঁও সরকারি কলেজের সাবেক জিএস ওবায়দুল্লাহ মাসুদ, কেন্দ্রীয় যুবদল নেতা কামাল আহম্মেদ, পীরগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান জিয়াউল ইসলাম জিয়া, ঠাকুরগাঁও জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাডভোকেট জয়নাল আবেদীন, জেলা যুবদলের সভাপতি শরিফ, উপজেলা বিএনপির সহ-সভাপতি মইনুল হোসেন সোহাগ, জিল্লুর রহমান জুয়েল, জিল্লুর চৌধুরী, পৌর বিএনপির সভাপতি রুহুল আমিন, সাধারণ সম্পাদক রেজাউল করিম রাজা, সহ সভাপতি আসাদুজ্জামান চৌধুরী মানু, যুবদলের সভাপতি নাজমুল হুদা মিঠু, সাধারণ সম্পাদক রানা, পৌর যুবদলের সাধারণ সম্পাদক আতিক, ইউনিয়ন বিএনপি নেতা আমিন, রফিকুল ইসলাম, মিঠু, আল আমিন পাখি,ফজলু, সূর্য,জীবন ইসলাম প্রমুখ।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে