প্রাথ‌মিক বিদ‌্যাল‌য়ের শিক্ষকরাই পা‌রেন জাতীর শ্রেষ্ঠ সন্তান তৈ‌রি কর‌তে - জেলা প্রশাসক

প্রকাশ | ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১৫:৩৯

নলছিটি (ঝালকা‌ঠি) প্রতিনিধি
ছবি যাযাদি

শিক্ষার্থীরা আপনার সন্তানের মতো তাদেরকে আপনার সন্তানের মতোই শিক্ষা প্রদান করতে হবে। শিক্ষকরাই পারেন একজন মানুষকে আলোকিত মানুষ হিসেবে গড়ে তুলতে। ঝালকাঠির নলছিটিতে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের সাথে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন নবাগত ঝালকাঠি জেলা প্রশাসক আশরাফুর রহমান।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) বেলা ১ টায় উপজেলা পরিষদ মিলনায়ত‌নে প্রশাসনের আয়োজনে উপজেলার সকল কর্মকর্তা ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের সাথে মতবিনিময় সভায় তিনি আরও বলেন, প্রাথমিক বিদ্যালয় সমূহে শিক্ষার্থীদের উপস্থিতি তূলনামূলক কম। আপনাদের এইদিকে খেয়াল রাখতে হবে। শিক্ষার্থীরা কেনো বিদ্যালয়ে আসতে চাচ্ছে না তার কারণ নির্নয় করে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে হবে। এ ব্যাপারে আপনাদের সার্বিক সহায়তা প্রদানে অগ্রাধিকার দেয়া হবে।

উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা ‌মো. নজরুল ইসলা‌মের সভাপ‌তি‌ত্বে ও বিআর‌ডি‌বি কর্মকর্তার সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো.রুহুল আমিন, নলছিটি উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোজাম্মেল হোসেন চৌধুরী, না‌ন্দিকা‌ঠি মাধ‌্যমিক বিদ‌্যাল‌য়ের প্রধান শিক্ষক মো. এমদাদুল হক ও নল‌ছি‌টি প্রেস ক্লা‌বের সাধারন সম্পাদক কেএম সবুজ ।

আরও উপস্থিত ছিলেন সহকারী কমিশনার সমাপ্তি রায়, উপজেলা স্বাস্থ্য ও প‌রিবার প‌রিকল্পনা কর্মকর্তা ডা. শিউলি পারভীন, কৃষি কর্মকর্তা সানজিদ আরা শাওন প্রমুখ ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন নলছিটি উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার শিরিন আক্তার।
যাযাদি/এসএস