শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

পোরশা ঘাটনগরে মাদক নির্মূল সমাবেশ অনুষ্ঠিত

পোরশা (নওগাঁ) প্রতিনিধি
  ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৪
ছবি : যায়যায়দিন

নওগাঁর পোরশা ঘাটনগরে মাদক নির্মূল সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকালে ঘাটনগর উচ্চ বিদ্যালয় মাঠে ঘাটনগরে মাদক নির্মূল কমিটির আয়োজনে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন সংশ্লিষ্ট কমিটির সভাপতি জালাল উদ্দিন সরকার।

প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আরিফ আদনান। বিশেষ অতিথি ছিলেন নওগাঁ জেলা মাদকদ্রব্য নিয়নন্ত্রণ অদিপ্তরের সহকারি পরিচালক লোকমান আলী ও পোরশা থানা অফিসার ইনচার্জ শাহিন রেজা। সমাবেশে ঘাটনগর ইউনিয়ন সহ উপজেলার সকল ইউনিয়নে মাদকদ্রব্য সেবন, বিক্রি এবং এর সাথে জড়িতদের কঠোরভাবে দমন করা হবে বলে জানানো হয়। এব্যাপারে সকলকে সজাগ থেকে মাদক নির্মূলে কাজ করার আহবান জানানো হয়। এসময় ঘাটনগর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইদুর রহমান, প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল বাসার, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক সহ স্থানীয় তিন শতাধীক গণ্যমান্য ব্যক্তি ও নারীরা উপস্থিত ছিলেন।

অপরদিকে, নওগাঁ জেলা মাদকদ্রব্য নিয়নন্ত্রণ অদিপ্তরের কর্মকর্তারা গোপন সংবাদের ভিত্তিতে ঘাটনগর বাঙ্গাবাড়ি ব্রীজের কাছে রাস্তার উপর থেকে আঃ রইচ নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে থানায় সোপর্দ করেছেন। সে তেলিপাড়ার আশরাফুলের ছেলে। আটকের সময় তার কাছ থেকে ৭০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট, দুই সিম বিশিষ্ট একটি ভিভো মোবাইল ফোন, রেজিট্রেশন বিহিন একটি বাজাজ ডিসকভার-১২৫ মোটরসাইকেল জব্দ করা হয়।

পোরশা থানা অফিসার ইনচার্জ শাহিন রেজা জানান, এবিষয়ে থানায় মামলা হয়েছে এবং আটক রইচকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে