শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

ছাত্র আন্দোলনে শহীদ পরিবারের পাশে বরিশালের নবাগত জেলা প্রশাসক 

বরিশাল অফিস
  ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৭
ছাত্র আন্দোলনে শহীদ আব্দুল্লাহ আল আবিরের পরিবারের সাথে সাক্ষাৎ করতে বরিশাল নগরীর বাসভবনে যান নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ দেলোয়ার হোসেন-যাযাদি

সম্প্রতি ছাত্র আন্দোলনে শহীদ আব্দুল্লাহ আল আবিরের পরিবারের সাথে সাক্ষাৎ করতে বরিশাল নগরীর তার বাসভবনে যান নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ দেলোয়ার হোসেন।

বুধবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে নগরীর গোঁড়াচাঁদ দাস রোডস্থ তার ভবনে পরিবারের সাথে এই সাক্ষাৎ করেন।

সাক্ষাৎকালে বরিশালের নবনিযুক্ত জেলা প্রশাসক মোহাম্মদ দেলোয়ার হোসেন বলেন, গত জুলাই-আগস্টের ছাত্র আন্দোলনে শহীদ সকল পরিবারের পাশে দাঁড়াবে সরকার।

বরিশালে ৩০ জন শহীদের তালিকা করা হয়েছে। পর্যায়ক্রমে আমি সকলের কাছে যাবো এবং সরকারের সিদ্ধান্ত অনুযায়ী তাদেরকে সহায়তার চেষ্টা করবো। বরিশাল জেলায় শহীদদের তালিকা ইতোমধ্যে মন্ত্রণালয়ে প্রেরণ করা হয়েছে।

সরকার তাদের পুনর্বাসন এবং পাশে দাঁড়ানোর জন্য পদক্ষেপ গ্রহণ করছে। আমরা সরকারের সিদ্ধান্ত বাস্তবায়নে সচেষ্ট আছি। সাক্ষাৎকালে শহীদ আব্দুল্লাহ আল আবিরের পরিবারের হাতে জেলা প্রশাসনের পক্ষ থেকে এককালীন আর্থিক সহায়তা তুলে দেয়া হয়। এসময় শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন উপস্থিত সকলে। এসময় তার সাথে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মনদীপ ঘরাই, সহকারী কমিশনার মোঃ আবু জাফর মজুমদার প্রমুখ।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে