ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের ধাক্কায় ছাত্রদল নেতা নিহত

প্রকাশ | ১৮ সেপ্টেম্বর ২০২৪, ২০:৫০

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া
ছবি : যায়যায়দিন

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের ধাক্কায় মোটর সাইকেল আরোহী জেলা ছাত্রদলের সাবেক নেতা  মোঃ আদিল মিয়া নিহত হয়েছেন। এ সময় মোঃ রুবেল মিয়া এবং আফসান জুবায়েদ যুব নামে অপর দুই মোটর সাইকেল আরোহী আহত হন।

গত মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে ঢাকা-চট্টগ্রাম রেলপথের ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের চিনাইর রেলগেইট এলাকায় এই ঘটনা ঘটে। নিহত আদিল মিয়া ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার পুনিয়াউট গ্রামের জাহের মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান ঢাকা থেকে ছেড়ে আসা উপকূল এক্সপ্রেস ট্রেনটি চিনাইর এলাকার অরক্ষিত লেভেল ক্রসিং অতিক্রম করার সময় লেভেল ক্রসিং পার হতে থাকা মোটর সাইকেলটিকে ধাক্কা দেয়। 

এতে ছাত্রদল নেতা আদিল মিয়া ঘটনাস্থলেই ট্রেনে কাটা পড়ে নিহত হন। তার দুই বন্ধু মোটর সাইকেল আরোহী রুবেল ও আফসান জুবায়েদ যুব আহত হন। আহতদেরকে ২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে আখাউড়া রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন খন্দকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আহতদেরকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

যাযাদি/ এম