বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

গফরগাঁওয়ে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন 

গফরগাঁও প্রতিনিধি
  ১৮ সেপ্টেম্বর ২০২৪, ১৭:৩৯
ছবি : যায়যায়দিন

ঢাকায় মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারগণ সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকগণকে শিক্ষা ভবনে লাঞ্ছিতের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচী পালন করেছে ময়মনসিংহের গফরগাঁও সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকরা।

“ প্রজেক্টকে করলে অচল,মাধ্যমিক হবে সচল ” ও “ প্রজেক্টকে হটাও সরকারি মাধ্যমিক বাচাঁও ” এই স্লোগান নিয়ে বুধবার বিকালে পৌর শহরের খায়রুল্লাহ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে সড়কে ঘন্টাব্যাপী এ কর্মসূচীতে গফরগাঁও ইসলামিয়া সরকারী হাইস্কুল ও খায়রুল্লাহ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় শিক্ষকরা অংশ গ্রহন করেন।

মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি পালন কালে বক্তব্য রাখেন ইসলামিয়া সরকারী হাইস্কুলের সহকারী প্রধান শিক্ষক আফরোজা বানু, আজিজুল ইসলাম, সাইফুল ইসলাম ও খায়রুল্লাহ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জুলহাস উদ্দিন, সিনিয়র শিক্ষক কবিার আহাম্মেদ, মামুনুর রশিদ প্রমুখ ।

বক্তারা হামলাকারীদের বিচার ও সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মধ্য থেকে উপজেলা ও জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নিয়োগের দাবি জানান ।

মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচিতে অংশ নেন গফরগাঁও ইসলামিয়া সরকারী হাইস্কুল ও খায়রুল্লাহ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে