বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

নোয়াখালীতে আদিতা হত্যা ও  ধর্ষণের বিচারের দাবিতে মানববন্ধন 

বেগমগঞ্জ (নোয়াখালী ) প্রতিনিধি
  ১৮ সেপ্টেম্বর ২০২৪, ১৪:৪৪
ছবি : যায়যায়দিন

নারীকে সম্মান করি,যেই নারী আমাকে বড় করেছে, আমাকে আশ্র‍য় দিয়ে লালন করেছে, সেই নারীর প্রতি কেন অবিচার হবে এ স্লোগানে নোয়াখালী সরকারি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী তাসনিয়া হোসেন অদিতার হত্যা ও ধর্ষনের বিচার না পাওয়া পুনরায় বিচার করে খুনি রনির ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল হয়েছে।

বুধবার দুপুরে বেগমগঞ্জ উপজেলার চৌরাস্তায় ৭১ জাদুঘরে সামনে বেগমগঞ্জ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় ও কারিগরি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ও ছাত্র সমাজ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে।

বিক্ষোভ মিছিল ও মানববন্ধন শিক্ষার্থীরা প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে অতিদ্রুত খুনি আবদুর রহিম রনির বিচার করে ফাঁসির দাবি করেন তারা,তা না হলে আন্দোলন চালিয়ে যাওয়ার হুশিয়ার দেন তারা।

প্রসঙ্গত ঃ ২০২২ সালের ২২ সেপ্টেম্বর বিকেলে নোয়াখালী জেলা শহরের পূর্ব লক্ষীনারায়নপুর এলাকায় নিজ বাসা থেকে নোয়াখালী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী তাসনিয়া হোসেন অদিতার রক্তাক্ত দেহ উদ্ধার করে পুলিশ। পরে এ ঘটনায় নিহতের মা রাজিয়া সুলতানা রুবি বাদী হয়ে অজ্ঞাতনামা আসামির বিরুদ্ধে থানায় হত্যা মামলা দায়ের করেন। পরদিন এ ঘটনায় অদিতার সাবেক গৃহশিক্ষক আবদুর রহিম রনিকে গ্রেপ্তার করে পুলিশ। পরে অপরাধ স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেয় রনি।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে