বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

ভাওয়াল মির্জাপুর কলেজে ঈদ-ই-মিলাদুন্নবী অনুষ্ঠিত

গাজীপুর প্রতিনিধি
  ১৬ সেপ্টেম্বর ২০২৪, ২১:১৯
ছবি-যায়যায়দিন

ঈদ ই মিলাদুন্নবী উপলক্ষে সোমবার গাজীপুরে ভাওয়াল মির্জাপুর কলেজ মিলনায়তনে আলোচনাসভা, দোয়া, মিলাদ ও শিক্ষার্থীদের রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন ও স্বাগত বক্তব্য রাখেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ আবুল হোসেন।

কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক মোঃ জাহিদ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন অতিথি বৃহত্তর ভাওয়াল মির্জাপুর ইউনিয়নের বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মো: এমদাদুল হক মুসল্লী, কলেজের সাবেক অধ্যক্ষ মোঃ নওজেশ আলী, সাবেক অধ্যক্ষ দেওয়ান আবদুর রশীদ, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিষয়ের প্রভাষক মো: শাহজালাল।

এছাড়া ইসলামী সংগীত পরিবেশন করেন রসায়ন বিভাগের বিভাগীয় প্রধান সহকারী অধ্যাপক কাজী কবির হোসেন, ইতিহাস বিভাগের প্রভাষক মো: সাব্বির হোসেন ও দ্বাদশ শ্রেণির ছাত্রী সানজিদা খাতুন। বক্তব্য ও ইসলামী সংগীত পরিবেশন করার পর হযরত মুহাম্মদ (স:) এর উপর জীবন ও আদর্শ ভিত্তিক রচনা প্রতিযোগিতায় বিজয়ী তিন জনকে পুরুষ্কার প্রদান করা হয়।

অধ্যক্ষ শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমাদের লেখাপড়ায় মনোযোগী হওয়ার পাশাপাশি হযরত মুহাম্মদ( স :) আদর্শ ধারণ করে জীবন পরিচালিত করবে তবেই ইহকাল ও পরকাল হবে শান্তি ও সুখের।

পরিশেষে সকলের মঙ্গল ও মহানবী হজরত মুহাম্মদ (স:) এর দরুদ পাঠশেষে মোনাজাত পরিচালনা করেন ইসলাম বিভাগের অধ্যাপক জনাব মোঃ আবদুল বারী।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে