বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষে ইন্দুরকানীতে আলোচনা সভা

ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি
  ১৬ সেপ্টেম্বর ২০২৪, ২০:২৯
ছবি-যায়যায়দিন

পিরোজপুরের ইন্দুকানীতে যথাযোগ্য মর্যাদায় বিশ্ব নবী মুহাম্মাদ সা: জীবন কর্ম ও শিক্ষার শিক্ষা নিয়ে পবিত্র ঈদে মিলাদুন্নবী ১৪৪৬ হি: (সা:) পালিত হয়েছে।

এ উপলক্ষে ১৫ সেপ্টেম্বর সোমবার সকালে উপজেলা পরিষদ সভাক্ষে উপজেলা নির্বাহী অফিসার অতিরিক্ত দায়িত্বে মোঃ নাহিদ ইসলামের সভাপতিত্বে মিলাদ মাহফিল ও আলোচনা সভায় পবিত্র কোরআন তেলাওয়াত করেন হাফেজ মো: ছগীর হোসেন, স্বাগত বক্তব্য রাখেন মাও, মহিদুল ইসলাম, বাংলাদেশ জামায়াত ইসলামী জিয়ানগর উপজেলা সেক্রেটারি তৌহিদুর রহমান রাতুল,

উপজেলা বিএনপি সদস্য সচিব আলমগীর কবির মান্নু,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো, শফিকুল ইসলাম, সাবেক ছাত্র নেতা নাছির উদ্দিন, উপজেলা ইমাম সমীতির সভাপতি মাও, আব্দুল জলিল, ইন্দুরকানী থানা পরিদর্শক তদন্ত মো, রেজ প্রমুখ।

উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা কামনেসা সুমি, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তক শফিকুল ইসলাম, মহিলা বিষয়ক অফিসার নূরেজান্নাত ফেরদাউসি।

অনুষ্ঠান সঞ্চালনায় উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মাশহিদুল হক, উপস্থিত ছিলেন উপ সহকারি প্রশাসনীক কর্মকর্তা হুমায়ুন কবির, উপজেলা ইসলামী ছাত্র শিবীর সভাপতি মো, রাকিবুল ইসলাম রাকিব, উপজেলা ছাত্রদল আহবায়ক মো, আল আমিন হোসেন,সহ উপজেলা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও মসজিদের খতিব, শিক্ষক বৃন্দ ও সামজিক সংগঠনের নেতৃবিন্দ।উপজেলায় বিভিন্ন মিডিয়ায় কর্মরত সাংবাদিক গন।

বক্তারা তাদের বক্তব্যে বলেন হযরত মুহাম্মাদ সা: ছিলেন গোটা মানব জাতির জন্য রহমাত তার আর্দশকে বাদদিয়ে দুনিয়ার শান্তি প্রতিষ্ঠা করা সম্ভব নয়, নবিজীর জীবনের সকল আর্দশ মেন নিয়ে আমাদের সমাজ রাষ্ট্র সংসার জিবন পরিচালিত করতে পারলেই জি্নের সকল স্তরে শান্তি প্রতিষ্ঠা করা সম্ভব।

এদিকে ঈদে মিলাদুন নবী সা:উপলক্ষে ইন্দুরকানী মেহেউদ্দিন পাইলট মাধ্যমিক বিদ্যালয দোয়াও আলোচনা ও মিলাদ মাহফীল অনুষ্ঠিত হয়েছে প্রধান শিক্ষক হেলাল গাজীর সভাপতিত্বে অনুষ্ঠানে শিক্ষক সহ বিশিষ্ট আলোচকবৃন্দ উপস্থিত থেকে মহা নবীর জীবনার্দশ নিয়ে আলোনা পেশকরেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে