বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

ভোলায় দেশীয় অস্ত্রসহ ইউপি সদস্য ও তার ৬ সহযোগী আটক

স্টাফ রিপোর্টার ভোলা
  ১৬ সেপ্টেম্বর ২০২৪, ১৯:১৯
ছবি-যায়যায়দিন

ভোলার সদর উপজেলা চরসামাইয়ায় যৌথ বাহিনীর অভিযানে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসহ ইউপি সদস্য মো: মিজানুর রহমান মিয়াজী ও তার সহযোগী ৭ জনকে আটক করা হয়েছে। মিজানুর রহমান মিয়াজী ভোলার সদর চরসামাইয়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য।

সোমবার গভীর রাতে ভোলার চরসামাইয়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড এলাকার আলাউদ্দিন মিয়াজী বাড়ি ও পালোয়ান বাড়িতে অভিযান চালিয়ে অস্ত্রসহ তাদের আটক করা হয়।

সোমবার দুপুরে খেয়াঘাট এলাকায় কোস্টগার্ড দক্ষিণ জোনের কার্যালয়ে সংবাদ সম্মেলনে কোস্টগার্ড দক্ষিণ জোনের স্টাফ অফিসার অপারেশন লে. কমান্ডার সালাউদ্দিন রশিদ তানভীর জানান, বেশ কিছুদিন ধরে চরসামাইয়া ইউনিয়নে মিজানুর রহমান মিয়াজীর নেতৃত্বে একটি সন্ত্রাসী দল স্থানীয়দের জিম্মি করে চাঁদাবাজী, জমিদখলসহ বিভিন্ন অপকর্ম পরিচালনা করে আসছিল।

বিষয়টি কোস্টগার্ডকে জানালে ভূক্তভোগিদের প্রাণ নাশের হুমকী দেওয়া হয়েছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে সোমবার গভীর রাতে ওই বাড়িগুলোতে কোস্টগার্ড, নৌ বাহিনী ও পুলিশ সদস্য অভিযান চালিয়ে মিজানুর রহমান মিয়াজী ও তার সহযোগীসহ ৭ জনকে ২৫ টি দেশীয় অস্ত্র এবং ৮টি কাঠের ব্যাটনসহ তাদের আটক করা হয়। এবং তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য ভোলা সদর মডেল থানায় হস্তান্তর করা হবে ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে