ইজিবাইকের ব্যাটারি চার্জ দিতে গিয়ে স্ত্রী নিহত, স্বামী আহত

প্রকাশ | ১৬ সেপ্টেম্বর ২০২৪, ১২:০১

চৌগাছা (যশোর) প্রতিনিধি
ফাইল ছবি

যশোরের চৌগাছায়  ইজিবাইকের ব্যাটারি চার্জ দিতে গিয়ে  বিদ্যুৎস্পৃষ্টে  স্ত্রী হাজেরা বেগম (৪০) নিহত হয়েছে। একই ঘটনায় স্বামী আকিছুর রহমান গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন।

 (১৬ অক্টোবর) সোমবার সকালে শহরের ১ নং ওয়ার্ডের ইছাপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

আহত আকিছুর গ্রামের মৃত মতিয়ার রহমানের ছেলে এবং নিহত রোকেয়া বেগম ইজিবাইক চালক আকিছুর রহমানের স্ত্রী।

নিহতের স্বামীর বড় ভাই আনিছুর রহমান  ও স্থানীয়রা জানান, আকিছুর রাতে ইজিবাইকের ব্যাটারি চার্জ দিয়ে রাখে। সকালে স্ত্রী  হাজেরা চার্জার লাইন খুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়। এসময়  স্ত্রীকে উদ্ধার করতে গেলে স্বামী আকিছুরও  বিদ্যুতায়িত হন।  পরে স্বজনরা তাদের দুজনকেই উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক হাজেরা বেগমকে মৃত ঘোষণা করেন এবং আকিছুর রহমান কে চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি রাখার পরামর্শ দেন।

পৌরসভার ১ নং ওয়ার্ডের  কাউন্সিলর আনিছুর রহমান বলেন, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একজন নারীর মৃত্যু হয়েছে এবং ওই নারীর স্বামী ইজিবাইক চালক আকিছুর একই ঘটনাই আহত হয়েছেন।

হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক সাইদুর রহমান ইমন বলেন, হাসপাতালে নেওয়ার আগেই হাজেরার মৃত্যু হয় এবং আকিছুর রহমানের জিহবা ও শরীরের কিছু অংশ ঝলসে গেছে তবে তিনি শঙ্কামুক্ত।
 
 মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে চৌগাছা  থানার ওসি ইকবাল বাহার চৌধুরী বলেন,  অপমৃত্যু হিসেবে লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

যাযাদি/ এস