বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

জনগণের আস্থা ও বিশ্বাসই বিএনপির মূল শক্তি: মো. শাহজাহান

স্টাফ রিপোর্টার, নোয়াখালী
  ১৪ সেপ্টেম্বর ২০২৪, ১৪:৫৭
আপডেট  : ১৪ সেপ্টেম্বর ২০২৪, ২২:১৫
ছবি : যায়যায়দিন

বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান বলেছেন, বিএনপি জনগণের দল। দেশের জনগণের আস্থা ও বিশ্বাসই এ দলের মূল শক্তি।

তিনি বলেন, আমরা প্রথমে সর্বশক্তিমান আল্লাহ ওপর আস্থা ও ভরসা রাখি। এরপর কর্মীদের থেকে বেশি আস্থা রাখি এদেশের জনগণের ওপর। যার কারণে জিয়াউর রহমানের দল বিএনপির বিরুদ্ধে হাজারো ষড়যন্ত্রের পরেও এ দলেকে এখনো নিঃশেষ করতে পারেনি কেউ।

গত ১৬ বছরে পতিত আওয়ামী লীগ সরকারের আমলে বিএনপির নেতাকর্মীদের ওপর চালানো নির্যাতিত নিষ্পেষণের প্রসঙ্গ টেনে মো. শাহজাহান বলেন, আমাদের বহু নেতা গুম হয়েছে, এখনো খবর নেই। আমাদের অনেক নেতা শাহাদাতবরণ করেছে, অনেকে পঙ্গু হয়ে গেছে। জেল জুলুমতো আমাদের নিত্যদিনের ঘটনা ছিল। আমি নিজেও অনেকগুলো মামলার আসামি। এতকিছুর পরও আমাদের শেষ করা যায়নি।

মো. শাহজাহান শনিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে নোয়াখালীর সদর উপজেলার নেয়াজপুর ইউনিয়নের বন্যা দুর্গত ১৪ শত মানুষের মাঝে জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাবেক প্রচার সম্পাদক মিনারুল ইসলাম মিনার ও সাবেক ছাত্রদল নেতা মাস্টার আব্দুল হান্নানের পক্ষ থেকে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এ সময় তিনি বিএনপির নেতাকর্মীদেরকে দলটির ভারপ্রাপ্ত চেয়রম্যান তারেক রহমানের নির্দেশনা মেনে সব সময় বন্যা দুর্গত মানুষের পাশে থাকার আহ্বান জানান।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে