বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১
নার্সিং অধিদপ্তরের মহাপরিচালকসহ নন নার্সিং প্রশাসন ক্যাডারদের অপসারণ দাবি:

নোয়াখালীতে নার্সদের মানববন্ধন

স্টাফ রিপোর্টার, নোয়াখালী
  ১৪ সেপ্টেম্বর ২০২৪, ১৪:৫৪
ছবি : যায়যায়দিন

নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচালক মাকসুরা নূরসহ নন নার্সিং প্রশাসন ক্যাডারদের অপসারণ করে তাদের স্থলে উচ্চ শিক্ষিত, দক্ষ ও অভিজ্ঞ নার্সদের পদায়নের দাবিতে নোয়াখালীতে মানববন্ধন করেছেন সর্বস্তরের নার্স কর্মকর্তা ও নার্সিং শিক্ষার্থীরা।

শনিবার সকাল ১১টায় ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালের সামনে নোয়াখালী নার্সিং কলেজের উদ্যোগে এ মানববন্ধন কর্মসূচি আয়োজন করা হয়েছে। মানববন্ধনে বৃষ্টি উপেক্ষা করে নার্সিং শিক্ষার্থীদের পাশাপাশি নোয়াখালী জেনারেল হাসপাতালে কর্মরত নার্সগণ অংশগ্রহণ করেন। এ সময় সমাবেশে বক্তাগণ নার্সিং পেশা ও নার্স কর্মকর্তাদের নিয়ে আপত্তিকর মন্তব্য করায় নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচালক মাকসুরা নূরের অপসারণেন দাবি। সমাবেশে নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরে নন নার্সিং প্রশাসন ক্যাডারদের অপসারণ করে তাদের স্থলে উচ্চ শিক্ষিত, দক্ষ ও অভিজ্ঞ নার্সদের পদায়নের দাবি জানানো হয়।

এ সময় নোয়াখালী নার্সিং সমন্বয় পরিষদের পক্ষ থেকে আব্দুল্লাহ ফারুক, মাসুদ পারভেজ, কামরুন নাহার, শিরিন আক্তার, মিজানুর রহমান, জুবেদা উম্মে সালমা ও রেখা রানী মজুমদার সহ নোয়াখালী নার্সিং কলেজের শিক্ষার্থীরা বক্তব্য রাখেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে