বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

পরকীয়া সন্দেহ স্ত্রীকে পিটিয়ে হত্যার পর হাসপাতালে আনলেন স্বামী! পরে আটক 

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি
  ১৪ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৭
নিহতের স্বামী রুবেল

গাজীপুরের শ্রীপুরে পরকীয়ার সন্দেহে মাহমুদা আক্তার নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় নিহতের স্বামী রুবেলকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে ।

শনিবার (১৪ সেপ্টেম্বর) সকালের দিকে লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহিদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন থানার ওসি।

এর আগে,শুক্রবার রাতে পৌরসভার আনছার রোড এলাকার ফজলুল হকের বাড়িতে ওই হত্যার ঘটনা ঘটে। নিহত মাহমুদা আক্তার ময়মনসিংহের নান্দাইল থানার দত্তপুর গ্রামের মোস্তাফা মিয়ার মেয়ে। অভিযুক্ত রুবেল একই গ্রামের মৃত কছিম উদ্দিনের ছেলে।

নিহতের স্বজনদের বরাত দিয়ে স্থানীয় আবুল হোসেন জানান, রুবেল তার স্ত্রী মাহমুদাকে নিয়ে ওই বাড়িতে ভাড়া থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করতেন। মাহমুদা মেঘনা গ্রুপের কারখানায় চাকরি করতেন। মাহমুদা পরকীয়ায় জড়িত এমন সন্দেহ করতেন রুবেল। প্রায় সময়ই এ নিয়ে তাদের মধ্যে ঝগড়া হতো। গত রাতে রুবেল শ্বশুর বাড়িতে মোবাইল ফোনে জানান মাহমুদা অসুস্থ। তাকে হাসপাতালে নেওয়া হচ্ছে। পরে হাসপাতালে গিয়ে মাহমুদার মরদেহ দেখতে পায় স্বজনরা।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা: শাহরীনা খানম জানান, 'ওই নারীকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। সঙ্গে সঙ্গেই আমরা পুলিশে খবর দিয়েছি।'

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নাল আবেদীন বলেন, 'খবর পেয়ে হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। নিহতের স্বামীকে থানা হেফাজতে নেওয়া হয়েছে। নিহতের পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে মামলা চলমান।'

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে