বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১

"জেলা প্রশাসনের কর্মকান্ডের দিকে গণমাধ্যমকে নজর রাখার আহবান"

ফরিদপুর প্রতিনিধি
  ১২ সেপ্টেম্বর ২০২৪, ২১:৩১
ছবি যাযাদি

ফরিদপুর জেলা বাসীর ,সেবা দেয়ার জন্যই সরকার আমাকে এখানে পাঠিয়েছে, তাই যতদিন থাকি চেষ্টা করব সর্বোচ্চ সেবা দিতে। আর আমার কাজটিকে ত্বরান্বিত করতে জেলা সকল গণমাধ্যম কর্মীদের প্রতি আহ্বান থাকবে আমার জেলা প্রশাসনের সকল কর্মকর্তাদের কর্মকাণ্ডের প্রতি বিশেষ নজর দিতে।

বৃহস্পতিবার বিকালে ফরিদপুরের গণমাধ্যম কর্মীদের সঙ্গে নবাগত জেলা প্রশাসক কামরুল হাসান মোল্লার শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে একথা বলেন তিনি।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কফরিদপুর প্রেসক্লাবের সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকী, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ও পৌর প্রশাসক চৌধুরী রওশন ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক ইয়াসিন কবির, মিন্টু বিশ্বাস, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহবুবুল ইসলাম বিকুল, যুগ্মসাধারণ সম্পাদক মফিজুর রহমান শিপন, ,সিনিয়র সাংবাদিক পান্না বালা,জাহিদ রিপন,বীর মুক্তিযোদ্ধা আমিনুর রহমান ফরিদ, মিজানুর রহমান মানিক, হাসানুজ্জামান, হারুন আনসারী রুদ্র, এস এম তরুণ।

অনুষ্ঠানের প্রধানমন্ত্রী আরও বলেন, সমাজের অসংগতি তুলে ধরতেই গণমাধ্যমের ভূমিকা সব থেকে বেশি, আমি প্রত্যাশা করব ফরিদপুরের মাধ্যমকর্মীরা তাদের সত্য লেখনীর মধ্য দিয়ে এ জেলার সমাজ সংস্কারের কাজে ভূমিকা রাখবে।

বহু ত্যাগের মধ্য দিয়ে এ দেশের ছাত্র জনতার একটি নতুন বাংলাদেশ উপহার দিয়েছে সমাজ সংস্কারের জন্য। তাদের এই কষ্টার্জিত অজনকে কোনভাবেই আমরা বিথা হতে দেব না। এ কাজে গণমাধ্যম কর্মীদের খুব প্রয়োজন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে