চাঁপাইনবাবগঞ্জে যোগদান করেছেন নতুন জেলা প্রশাসক মোঃ আব্দুস সামাদ

প্রকাশ | ১২ সেপ্টেম্বর ২০২৪, ২১:১৩

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি
ছবি যাযাদি

চাঁপাইনবাবগঞ্জের নতুন জেলা প্রশাসক মোঃ আব্দুস সামাদ যোগদান করেছেন। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে বিদায়ী জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন এর কাছ থেকে দায়িত্ব বুঝে নেন। দায়িত্ব হস্তান্তরকালে বিদায়ী জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন নবাগত জেলা প্রশাসক মোঃ আব্দুস সামাদ কে চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন বিষয়ে ধারণাও দেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক দেবেন্দ্র নাথ উরাঁও,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আহমেদ মাহবুব উল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক ইকতেখারুল ইসলাম, অতিরিক্ত জেলা সহ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং বিভিন্ন স্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এসময় নতুন যোগদানকৃত জেলা প্রশাসক মোঃ আব্দুস সামাদ কে শুভেচ্ছা জানান বিদায়ী জেলা প্রশাসক একে এম গালিভ খাঁন। বিদায়ী জেলা প্রশাসক একে এম গালিভ খাঁন দায়িত্বভার অর্পণ শেষে প্রশাসনের সকল কর্মকর্তাদের নতুন জেলা প্রশাসককে সহযোগিতার জন্য নির্দেশনা প্রদান করেন।

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে মতবিনিময় করেছেন নবাগত জেলা প্রশাসক মো. আব্দুস সামাদ। বৃহস্পতিবার সকালে বিদায়ী জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁনের কাছ থেকে দায়িত্বভার গ্রহণের পর প্রথমে তিনি কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন।

পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের আয়োজনে কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে মতবিনিময় করেন।

এসময় স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক ও সরকারের উপসচিব দেবেন্দ্র নাথ উরাঁও, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আহমেদ মাহবুব-উল-ইসলামসহ অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

চাঁপাইনবাবগঞ্জ জেলার নতুন এই জেলা প্রশাসক (ডিসি) ও জেলা ম্যাজিস্ট্রেট মো. আব্দুস সামাদ এর আগে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সংস্কার ও গবেষণা অনুবিভাগে কর্মরত ছিলেন। তিনি ২৪তম বিসিএস ব্যাচের একজন সদস্য।

যাযাদি/এসএস