বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১

আওয়ামী লীগ রাতের বেলায় কালনাগিনী দিনের বেলায় ওঝাঃ মামুনুল হক

স্টাফ রিপোর্টার, মাদারীপুর
  ১২ সেপ্টেম্বর ২০২৪, ১৮:৩৭
ছবি যাযাদি

আওয়ামী লীগের রাজনীতি হলো রাতের বেলায় কালনাগিনী হয়ে সংখ্যালঘুদের ছোবল মারতো, আর দিনের বেলায় ওঝা হয়ে ঝাড়তে আসতো। নাটকের নায়ক-নায়িকাদের সংগঠন হলো আওয়ামীলীগ বলে মন্তব্য করেছেন বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মামুনুল হক। বৃহস্পতিবার বেলা ১২টার দিকে মাদারীপুর জেলায় নৈরাজ্যবাদের বিরুদ্ধে ও শান্তি প্রতিষ্ঠার দাবীতে গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

আল্লামা মামুনুল হক বলেন, সামনে হিন্দু সম্প্রদায়ের দুর্গাপূজা আসছে। এ পূজায় তাদের সহযোগিতা করতে হবে। কোন সাম্প্রদায়িক সহিংসতা করা যাবে না। আগে আওয়ামীলীগ হিন্দুদের নিয়ে নাটক করেছে। এখন আর এদেশে আওয়ামীলীগ নেই, যে কারণে আমাদের কোন ধরণের সহিংসতা করা যাবে না। সাম্প্রদায়িক সম্প্রতি বর্জায় রেখে চলতে হবে।

তিনি এসময় আগস্টের বিপ্লবকে ধরে রাখতে সমমনা সকল দলকে ঐক্যমতের ভিত্তিতে ন্যায়ভিত্তিক সমাজ গঠনে বর্তমান অন্তবর্তী সরকারকে সহযোগিতার আশ্বাস দেন। তিনি বলেন, আগস্টের বিপ্লব মানি মুক্তির বিপ্লব। সভায় তিনি সাবেক প্রধানমন্ত্রী হাসিনার তীব্র সমালোচনা করেন। শেখ হাসিনার ভারতে পালিয়ে যাওয়াকে কাপুরুষিত আচারণ বলে মন্তব্য করেন।

সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ খেলাফত মজলিস মাদারীপুর জেলা শাখার সভাপতি মাওলানা হাবীন আহমাদ চৌধুরী। এসময় বিশেষ অতিথি ছিলেন চন্ডিবর্দীর পীর মাওলানা আলী আহমদ চৌধুরী, বাংলাদেশ খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ, মুফতি শারাফাত হোসাইন, সাংগঠনিক সম্পাদক আবুল হাসানাত জালালী, কার্যকরী সদস্য মাওলানা রুহুল আমিন খান প্রমুখ। এসময় জেলা ও উপজেলার বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীলরা বক্তব্য রাখেন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে