প্রাথমিক শিক্ষা পদকে ভাঙ্গুড়া উপজেলায় শ্রেষ্ঠ হলেন যারা

প্রকাশ | ১২ সেপ্টেম্বর ২০২৪, ১৫:১৬

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি
ছবি : যায়যায়দিন

প্রাথমিক শিক্ষা পদক-২০২৪ উপলক্ষে পাবনার ভাঙ্গুড়া উপজেলায় বিভিন্ন ক্যাটাগরিতে প্রাথমিক শিক্ষা ক্ষেত্রে কৃতিত্ব এবং বিশেষ অবদান রাখায় শ্রেষ্ঠদের মনোনীত করা হয়েছে।

ভাঙ্গুড়া উপজেলা নির্বাহী অফিসার মোছা. নাজমুন নাহার ও উপজেলা শিক্ষা অফিসার সেকেন্দার আলী'র যৌথ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।

উপজেলা যাচাই-বাছাই কমিটির সভায় মনোনীতরা হলেন, উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হিসেবে নির্বাচিত হয়েছেন পরমানন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নুরুজ্জামান, শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা শরৎনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোছা. হাবিবা খাতুন খন্দকার।

উপজেলার শ্রেষ্ঠ সহকারী শিক্ষক শাহনুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক পল্লব কুমার গোস্বামী, শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা বেতুয়ান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আফসানা জামান ও শ্রেষ্ঠ কাব শিক্ষক দিলপাশার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুস সবুর।

এদিকে শ্রেষ্ঠ সহকারী উপজেলা শিক্ষা অফিসার নির্বাচিত হয়েছেন মো. সেলিম রেজা। উপজেলা শিক্ষা অফিসারের কার্যালয়ের অফিস সহকারী কাম কম্পিউটার পদে কর্মরত মো. রাশিদুল আলম শ্রেষ্ঠ কর্মচারী ও শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হয়েছে ১নং ভাঙ্গুড়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়।

এ বিষয়ে ভাঙ্গুড়া উপজেলা নির্বাহী অফিসার ও প্রাথমিক শিক্ষা পদক কমিটির সভাপতি মোছা. নাজমুন নাহার বলেন, যেসব দক্ষতা প্রয়োজন সেগুলো সঠিকভাবে যাচাই-বাছাই'র মাধ্যমে মনোনীত করা হয়েছে। এ পদক প্রদানে প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে তিনি মনে করেন।

যাযাদি/ এসএম