মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১

দর্শনা থানার রাজনৈতিক ব্যাক্তি ও দর্শনা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি
  ১১ সেপ্টেম্বর ২০২৪, ২১:০৩
সংগৃহীত ছবি

চুয়াডাঙ্গার দর্শনা থানার সকল রাজনৈতিক ব্যাক্তি ও দর্শনা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন চুয়াডাঙ্গা জেলা নবাগত পুলিশ সুপার খন্দকার গোলাম মওলা। আজ (বুধবার) সন্ধ্যা ৬ টার সময় দর্শনা থানা চত্বরে দর্শনা থানা পুলিশের আয়োজনে পুলিশ সুপার এসময় রাজনৈতিক ব্যাক্তি ও দর্শনা প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দের সাথে মতবিনিময় বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি বলেন, পুলিশ সুপার আইনশৃঙ্খলার উন্নয়ন, জনসাধারণের নির্ভয়ে চলতে পারবেন বলে মন্তব্য করে পুলিশ সুপার বলেন, কোন সমস্যা হলে আপনারা আমাকে ফোনে জানাবেন, আমি তড়িৎ সমাধান করার চেষ্টা করব। দর্শনা থানার সার্বিক আইন-শৃঙ্খলা সহনশীল রাখার, বাল্যবিবাহ, সামাজিক সচেতনতা, বিশেষ করে 'মাদক'' ও চোরাচালান মুক্ত করতে বিশেষ পদক্ষেপ নেওয়া হবে। কোন প্রকার ছাড় দেওয়া হবে না বলেও প্রতিশ্রুতি ব্যাক্ত করেন নবাগত পুলিশ সুপার।

এসময় রাজনৈতিক ব্যাক্তির মধ্যে বক্তব্য দেন, দর্শনা থানা বিএনপির সভাপতি ও সাবেক পারকৃষ্ণপুর মদনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা খাজা আবুল হাসনাত, সাধারণ সম্পাদক ও বেগমপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আহম্মদ আলী, দর্শনা পৌর বিএনপির সমন্বয় কমিটির(প্রধান) আহ্বায়ক হাবিবুর রহমান বুলেট, দর্শনা পৌর বিএনপির সমন্বয় কমিটির সদস্য ও সাবেক দর্শনা পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক নাহারুল ইসলাম মাষ্টার, চুয়াডাঙ্গা জেলা জামায়াতের সহকারী সেক্রেটারী ও সাবেক দামুড়হুদা উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল কাদের, দর্শনা থানা জামায়াতের সেক্রেটারী মাহাবুবুর রহমান টুকু, দর্শনা পৌর জামায়াতের সেক্রেটারী আজিজুল, দর্শনা থানা যুবদলের আহ্বায়ক জালাল উদ্দিন লিটন, দর্শনা পৌর যুবদলের সদস্য সচিব জালালসহ আরো স্থানীয় রাজনৈতিক ব্যাক্তিরা উপস্থিত ছিলেন।

এছাড়াও দর্শনা প্রেসক্লাবের সিনিয়র সাংবাদিক আওয়াল হোসেন, এফএ আলমগীর, মনিরুজ্জামান সুমন, মনিরুজ্জামান ধীরু, জাহিদুল ইসলাম, আহসান হাবিব, ইমতিয়াজ রয়েল, হাসমত আলী, হানিফ মন্ডল।

এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আনিসুজ্জামান, সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা ও দর্শনা সার্কেল) জাকিয়া সুলতানা, দর্শনা থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার শাহ, ইন্সপেক্টর শফিকুল ইসলাম, ইন্সপেক্টর নিরব প্রমুখ।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে