মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১
তারাকান্দায় সাংবাদিকদের সাথে মতবিনিময়

গণতন্ত্র নসাৎকারী ফ্যাসিস্ট হাসিনা সরকার : মোতাহার হোসেন 

তারাকান্দা (ময়মনসিংহ) প্রতিনিধি
  ০৮ সেপ্টেম্বর ২০২৪, ১১:০১
ছবি: যায়যায়দিন

ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় কর্মরত গণমাধ্যমকর্মীদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন (উঃ জেলা) বিএনপির যুগ্ম আহ্বায়ক মোতাহার হোসেন তালুকদার।

শনিবার (৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় তারাকান্দা থানা সংলগ্ন সিক্স সিজন রেস্টুরেন্টে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় মোতাহার হোসেন তালুকদার বলেন, গণতন্ত্র নসাৎকারী, খুনি ও ইয়াজিদের বংশধর ফ্যাসিস্ট হাসিনা সরকার তিনবারের প্রধানমন্ত্রী গণতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়া অসুস্থ থাকা অবস্থায় চিকিৎসা করতে দেয়নি ফ্যাসিস্ট হাসিনা সরকার।

গত ৫ আগস্ট ছাত্র-জনতার আন্দোলনের মাধ্যমে ফ্যাসিস্ট সরকারের পতনের পর এখন নতুন বাংলাদেশ গড়ার সুযোগ এসেছে। তারুণ্যের অহংকার তারেক রহমানের নির্দেশনায় কল্যাণমুখী কাজে বিএনপি সোচ্ছার রয়েছে। যে কোন অন্যায়-অবিচার, চাঁদাবাজি ও দূর্নীতির বিরুদ্ধে রুখে দাঁড়াবে বিএনপি ।

সাংবাদিদের উদ্দেশ্যে বলেন, বিদায়ী স্বৈরাচারি শাসক ডিজিটাল আইনের মাধ্যমে সাংবাদিকদের স্বাধীন মত প্রকাশে কন্ঠরোধ করে রেখেছিল ।

গণতন্ত্রের প্রবক্তা প্রয়াত রাষ্ট্রপতি ও বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ জিয়াউর রহমান দেশে গণতন্ত্র ফিরিয়ে এনে স্বাধীনমত প্রকাশের সুযোগ সৃষ্টি করে দিয়েছিলেন। গত ১৫টি বছর স্বৈরাচার হাসিনা সরকারের কারনে থমকে গেলেও এখন সেই সুযোগ হয়েছে। দেশ ও জনকল্যাণে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করবেন এই প্রত্যাশা করছি।

এ সময় উপস্থিত ছিলেন- তারাকান্দা উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আব্দুস সালাম, সাবেক (উঃজেলা) বিএনপির সদস্য কাজি আব্দুল বাতেন, বিএনপি নেতা শামীম তালুকদার,রাসেল মন্ডল,ইবনে কাশেম মাষ্টার, রফিকুল ইসলাম মাষ্টার,ইয়াছিন আলি মেম্বার, তারাকান্দা উপজেলা যুবদলের ভারপ্রাপ্ত আহবায়ক আসাদুল হক মন্ডল, তারাকান্দা উপজেলা ছাত্রদলের আহবায়ক আলমগীর হোসেন রকি প্রমুখ।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে