সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

কুমিল্লায় যুবককে কুপিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার, কুমিল্লা
দাউদকান্দি প্রতিনিধি
  ০৭ সেপ্টেম্বর ২০২৪, ১৯:০৪
ছবি : যায়যায়দিন

কুমিল্লার দাউদকান্দিতে এক যুবককে কুপিয়ে হত্যার পর বিচ্ছিন্ন ডান হাত নিয়ে গেছে দুর্বৃত্তরা।

শনিবার বেলা ১১টার দিকে উপজেলার ওলানপাড়া গ্রামে মসজিদের কাছে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন দাউদকান্দি থানার গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক রোমেন বড়ুয়া।

নিহত মো. মহিউদ্দিন (৩৫) ওই গ্রামের বাসিন্দা এবং পেশায় দিনমজুর ছিলেন।

ওসি জানান, মহিউদ্দিন গৌরীপুর বাজার থেকে বাড়িতে যাচ্ছিলেন। পথে বসতবাড়িসংলগ্ন মসজিদের কাছে একদল দুর্বৃত্ত তাকে কুপিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে গৌরীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক জান্নাতুল নাঈম জানান, মহিউদ্দিনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। তার ডান হাত কনুইয়ের ওপর থেকে বিচ্ছিন্ন ছিল; এ ছাড়া তার মাথা–পাসহ শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্রের আঘাত ছিল৷ অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

নিহতের বড় ভাই মো. মহসীন বলেন, “মহিউদ্দিন দিনমজুর হিসাবে যখন যা কাজ পেত, তা–ই করত। সে রাজনৈতিক কোনো দলের সঙ্গে সম্পৃক্ত ছিল না। তার কোনো শক্রও ছিল না। কিন্তু কে বা কারা দিনদুপুরে হত্যা করে তার হাত বিচ্ছিন্ন করে নিয়ে গেছে আমরা জানি না।”

মহিউদ্দিনের মা বলেন, “আমি ছেলে হত্যার বিচার চাই। খুনিদের ফাঁসি চাই।”

পরিদর্শক রোমেন বড়ুয়া বলেন, মাদক সংক্রান্ত বিরোধে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। তবে তদন্তের পর বিষয়টি নিশ্চিত বলা যাবে।

তিনি আরও বলেন, মরদেহের প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের ধরতে চেষ্টা করছে পুলিশ।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে