সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

এই সরকার কে অস্থিতিশীল করতে একটা চক্র কাজ করছে, সাবেক চীফহুইপ ফারুক

সেনবাগ(নোয়াখালী) প্রতিনিধি
  ০৭ সেপ্টেম্বর ২০২৪, ১৮:২১
ছবি যাযাদি

বর্তমান অন্তবর্তী সরকারকে অস্থিতিশীল করতে একটি চক্র কাজ করছে, তাই জনগণকে সচেতন হয়ে রুখে দাড়ানোর আহবান জানিয়েছেন সাবেক বিরোধী দলীয় চীফহুইপ ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা, সেনবাগ থেকে ৫ বারের নির্বাচিত সংসদ সদস্য জয়নুল আবদিন ফারুক।

শনিবার উপজেলার ছাতারপাইয়া, কেশারপাড়, ডমুরুয়া, কাদরা ও নবীপুর ইউনিয়নের বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কালে তিনি এ আহবান জানান।

জনাব ফারুক তার বক্তব্যে বলেন ড. ইউনুসের সরকারকে একটি অবাধ সুষ্ঠু নির্বাচনের পরিবেশ তৈরি করতে একটু সময় তো দিতে হবে,বিএনপি এই সরকারকে সব ধরনের সহযোগিতা করতে প্রস্তুত এবং সেটাই করছে, দলীয় নেতাকর্মীদের উদ্যেশ্যে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বরাত দিয়ে বলেন, আগামীর প্রধানমন্ত্রী তারেক রহমান বলেছেন আইন নিজের হাতে তুলে নেয়া যাবে না,সবাইকে ধৈর্য্য ধরতে হবে।তবে বিগত ১৫ বছর ধরে আওয়ামী লীগের বিনা ভোটের এম পি,চেয়ারম্যান ও দলীয় নেতারা যে অত্যাচার, নিপিড়ন, লুটপাট করেছেন তাদের দ্রুত আইনের আওতায় এনে বিচার করার দাবি জানাচ্ছি ।

খাদ্য সামগ্রী বিতরণের সময় তার সাথে ছিলেন ত্রান বিতরণ কমিটির আহবায়ক, নোয়াখালী জেলা বিএনপির সাবেক যুগ্ন সম্পাদক আবদুল্লাহ আল মামুন, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মুক্তার হোসেন পাটোয়ারী,উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ন আহবায়ক আমিন উল্যাহ বিএসসি, ছাতারপাইয়া ইউপি চেয়ারম্যান আবদুর রহমান, বিএনপি নেতা সেলিম চৌধুরী, সানজিদ কামাল, সাখাওয়াত হোসেন চেয়ারম্যান,আকরাম হোসেন, মনি বেগম,ইটালি বিএনপি নেতা জাহাঙ্গীর আলম ভূঁইয়া,উপজেলা যুবদলের সদস্য সচিব সাহেব উদ্দিন রাসেল,যুগ্ন আহবায়ক নুর নবী রাজু, পৌর যুবদলের সদস্য সচিব ইমরান হোসেন স্বপন,যুবদল নেতা সাইফুল ইসলাম সহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মী বৃন্দ।

এর আগে জনাব ফারুক সকাল ৮ টা থেকে দিনব্যাপী বিরামবিহীন ভাবে উপজেলার ছাতারপাইয়া, কানকিরহাট, ডমুরুয়া, কাদরা, ও নবীপুর ইউনিয়নের বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে