মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

পরশুরামে বৃদ্ধকে শ্বাসরোধ করে হত্যা, গ্রেপ্তার ২

পরশুরাম (ফেনী) প্রতিনিধি
  ০৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৭
ছবি : যায়যায়দিন

ফেনীর পরশুরামে বাসার সামনে সরকারি ড্রেনের উপর দিয়ে হাঁটাকে কেন্দ্র করে ঝগড়াঝাঁটির এক পর্যায় মোহাম্মদ গিয়াস উদ্দিন (৫৫) নামের এক বৃদ্বকে পিটিয়ে ও গলা টিপে হত্যা করে। এঘ টনায় আবুল হাশেম (৫৩) ও জাফর আহমেদ (৫৫)-কে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার পৌর এলাকার দক্ষিণ কোলাপাড়া গ্রামে উপজেলা পরিষদের পিছনে এ ঘটনা ঘটে। নিহত গিয়াস উদ্দিন পেশায় একজন মাছ ব্যবসায়ী ছিলেন।

গিয়াস উদ্দিনের ছেলে মো. মানিক বাদী হয়ে পরশুরাম থানায় চারজনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

আসামিরা হলেন- মো. এছাক মিয়া(৪৫), মর্তুজা হোসেন আজিম(৩৫), আবুল হাশেম, জাফর আহাম্মদ। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ফেনী ২৫০ শর্য্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে মর্গে রাখা হয়েছে।

মামলার এজহার সূত্রে জানা গেছে, বাসার সামনে সরকারি ড্রেনের উপর দিয়ে হাঁটাকে কেন্দ্র করে এছাক মিয়ার সাথে ঝগড়াঝাঁটির এক পর্যায় এছাক মিয়া মোহাম্মদ গিয়াস উদ্দিনকে বাসা থেকে টেনে রাস্তায় নিয়ে এসে মারধর করে এক শ্বাসরোধ করে। স্থানীয় লোকজন তাকে উদ্বার করে প্রথমে পরশুরাম উপজেলা স্বাস্ত্য কমপ্লেক্সে পরে ফেনী সদর হাসপাতালে নিয়ে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

পরশুরাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহাদাত হোসাইন খান বলেন বাড়ির সামনে ড্রেনের উপর দিয়ে হাঁটা কে কেন্দ্র করে দুই পরিবারের মাঝে ঝগড়াঝাঁটি হয় এরপর এছাক মিয়া ও তার সহযোগীরা গিয়াস উদ্দিনকে ব্যাপক মারধর করে এবং শ্বাসরোধ করে এতে ঘটনাস্থলে গিয়াস উদ্দিন মারা যায়। এ ব্যাপারে নিহতের ছেলে বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করা হলে দুজনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে