সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

খুনের বদলা নিতে জেল ফেরত যুবককে গলা কেটে হত্যা

স্টাফ রিপোর্টার কুমিল্লা
  ০৬ সেপ্টেম্বর ২০২৪, ২০:৫৭
ছবি: সংগৃহীত

কুমিল্লায় খুনের বদলা নিতে গিয়ে মো. নাসির (৩৫) নামের এক জেল ফেরত এক যুবককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (৬ সেপ্টেম্বর) বিকেল সাড়ে তিনটার দিকে কুমিল্লার আদর্শ সদর উপজেলার পশ্চিম মাঝিগাছা এলাকায় এ হত্যার ঘটনা ঘটে। নিহত মো. নাসির পশ্চিম মাঝিগাছা এলাকার শফিকুল ইসলামের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন ছত্রখিল পুলিশ ফাঁড়ি ইনচার্জ (আইসি) মো. আমিনুল হক।

স্থানীয়রা জানান ২০২২ সালে পশ্চিম মাঝিগাছা এলাকার মৃত ফরিদ মিয়ার ছেলে মাসুক মিয়াকে হত্যা করা হয়। ওই হত্যা মামলার দুই নাম্বার আসামি ছিলেন পশ্চিম মাঝিগাছা এলাকার শফিকুল ইসলামের ছেলে মো. নাসির। ওই মামলায় নাসিরকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করা হলে দীর্ঘদিন জেলা থাকেন তিনি।

কিছুদিন আগে দিনে জামিনে মুক্ত হয়ে জেল থেকে বের হন নাসির। পরে মাসুক মিয়ার স্বজনরা নাসিরকে হত্যার জন্য বিভিন্ন সময় ওঁৎ পেতে থাকতেন। শুক্রবার বিকেলে মাঝিগাছা এলাকায় বাড়ির পাশে একা পেয়ে মাসুক মিয়ার পরিবারের পাঁচ সদস্য নাসিরকে ধাওয়া দেন। ধাওয়া খেয়ে বাড়ির পাশের একটি ডোবাতে পড়ে যান নাসির। এ সময় মাসুক মিয়ার স্বজনরা নাসিরকে গলা কেটে হত্যা করে মরদেহ রেখে পালিয়ে যান। পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) শিবেন বিশ্বাস বলেন, হত্যায় জড়িতদের গ্রেপ্তারে অভিযান চালিয়ে যাচ্ছে পুলিশ। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি নিচ্ছে নিহতের পরিবার।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে