মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

মায়ের সঙ্গে অভিমান করে কিশোরীর আত্মহত্যা

লালমোহন (ভোলা) প্রতিনিধি
  ০৬ সেপ্টেম্বর ২০২৪, ১৯:২৮
ছবি : যায়যায়দিন

ভোলার লালমোহন উপজেলায় মায়ের সঙ্গে অভিমান করে চালের পোকা দমনের গ্যাস ট্যাবলেট খেয়ে খাদিজা আক্তার নামে ১৬ বছর বয়সী এক কিশোরী আত্মহত্যা করেছে।

শুক্রবার সকালে ওই কিশোরীর লাশ পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ। মৃত কিশোরী খাদিজা উপজেলার বদরপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের চরকচ্ছপিয়া স্লুইজগেট এলাকার মো: আক্তার হোসেনের মেয়ে।

জানা গেছে, গত ৮দিন ধরে জ্বরে ভুগছিল কিশোরী খাদিজা। এজন্য তাকে ওষুধ খেতে বলেন তার মা। ওষুধ খেতে না চাইলে কিশোরী খাদিজাকে রাগারাগি করেন তার মা। যার জন্য অভিমান করে সকলের অগোচরে ঘরে থাকা চালের পোকা দমনের গ্যাস ট্যাবলেট খেয়ে ফেলে কিশোরী খাদিজা। এর কিছু সময় পর সে বমি করলে পরিবারের সদস্যরা বুঝতে পারেন খাদিজা কীটনাশক জাতীয় কিছু খেয়েছেন। এরপর তাকে উদ্ধার করে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১০ টার দিকে মারা যায় কিশোরী খাদিজা আক্তার।

এ বিষয়ে লালমোহন থানার ওসি এসএম মাহবুব উল আলম বলেন, খবর পেয়ে পুলিশের একটি টিম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে ওই কিশোরীর লাশ উদ্ধার করে থানায় আনেন। কোনো অভিযোগ না থাকায় ওই কিশোরীর মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে এ ঘটনায় থানায় অপমৃত্যুর একটি মামলা দায়ের করা হয়েছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে