সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় ট্রাকের হেলপার নিহত

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি
  ০৬ সেপ্টেম্বর ২০২৪, ১৫:২৭
ছবি : যায়যায়দিন

দিনাজপুরের ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় ট্রাকের হেলপার নিহত হয়েছে। এ ঘটনায় ট্রাক চালক গুরতর আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন রয়েছে।

নিহত ট্রাকের হেলপার জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার সুলতানপুর গ্রামের শরিপদ পাহানের ছেলে শ্রী সৌরভ পাহান (২২) এবং আহত ট্রাকচালক নওগাঁ সদর উপজেলার রজতপুর গ্রামের আব্দুল গাজীর ছেলে হাফিজুল ইসলাম (৪৫)।

শুক্রবার সকাল ৭টার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক সড়কের হরিপাড়া বাজার সংলগ্ন এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও থানা সূত্রে জানা গেছে, উপজেলার হরিপাড়া বাজারে পূর্ব থেকেই দিনাজপুর গামী একটি সার বোঝাই ট্রাক দাঁড়িয়ে ছিল। একই সময় দিনাজপুরগামী অপর একটি কাঠ বোঝাই ট্রাক (ঢাকা মেট্রো- ট ২৪৮২৯২) পিছন থেকে দাঁড়িয়ে থাকা সার বোঝাই ট্রাককে ধাক্কা দেয়। এতে কাঠ বোঝাই ট্রাকের সামনের অংশ দুমড়ে মুচরে যায়। এসময় ট্রাকে চালক ও হেলপার আটকা পড়ে। পরে স্থানীয়রা ঘোড়াঘাট ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে চালক ও হেলপারকে উদ্ধার করলে ঘটনাস্থলেই হেলপারের মৃত্যু হয়।

ঘোড়াঘাট থানার ওসি আসাদুজ্জামান আসাদ বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের পরিবারকে খবর দেওয়া হয়েছে। মরদেহ হাসপাতালে রাখা হয়েছে। দাঁড়িয়ে থাকা ট্রাকটি ঘটনার পরেই পালিয়ে যায়। কাঠ বোঝাই ট্রাকটি আমাদের হেফাজতে আছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে