মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

পোরশায় পৃথকভাবে বিএনপি’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

পোরশা(নওগাঁ)প্রতিনিধি
  ০১ সেপ্টেম্বর ২০২৪, ১৯:৩৯
ছবি : যায়যায়দিন

বন্যা দূর্গতদের সহায়তা, বিএনপি‘র প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান এবং বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের আত্মার মাগফেরাত ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে নওগাঁর পোরশায় বিএনপি’র দুই অংশ পৃথকভাবে ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছেন।

এ উপলক্ষে রবিবার বিকালে উপজেলা বিএনপি’র সাবেক সিনিয়র সহ-সভাপতি তৌফিকুর রহমান চৌধুরীর নেতৃত্বে পোরশায় তার বাড়ির সামনের মাঠে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন নওগাঁ-১ আসনের সাবেক সংসদ সদস্য ডাঃ ছালেক চৌধুরী। এসময় সাবেক উপজেলা বিএনপি’র আহবায়ক শফিউদ্দিন, সাবেক সাধারন সম্পাদক লায়ন মাসুদ রানা, সাবেক সাংগঠনিক সম্পাদক আজাহার আলী, যুবদলের আহবায়ক ইকবাল শাহ্, নওগাঁ জেলা ছাত্র দলের যুগ্ম সাধারন সম্পাদক শাহজামাল, উপজেলা ছাত্রদলের আহবায়ক হারুন অর রশিদ সহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অপরদিকে, দিবসটিতে সকালে উপজেলা বিএনপি‘র একাংশের সভাপতি শাহ্ আহম্মেদ মোজাম্মেল চৌধুরীর নেতৃত্বে সরাইগাছি দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং পরে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় সাধারন সম্পাদক সাদেকুল ইসলাম সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে