রোববার, ১৫ সেপ্টেম্বর ২০২৪, ৩০ ভাদ্র ১৪৩১

চকরিয়ায় যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের উদ্যোগে বৃক্ষরোপণ 

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি
  ৩১ আগস্ট ২০২৪, ২০:৪৭
ছবি : যায়যায়দিন

কক্সবাজারের চকরিয়া উপজেলার কৈয়ারবিল উচ্চ বিদ্যালয়ে বৃক্ষরোপণ ও শিক্ষার্থীদের মাঝে বিপুল ফলজ,বনজ গাছের চারা বিতরণ করেছে যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম চকরিয়া উপজেলা শাখার নেতৃবৃন্দরা।

শুক্রবার (৩০ আগস্ট) সকাল ১০ টায় সময় বিদ্যালয় প্রাঙ্গনে বৃক্ষরোপণ ও শিক্ষার্থীদের মাঝে চারা বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম চকরিয়া উপজেলা শাখার সভাপতি জনাব রবিউল হাসান ।

ফোরামের সভাপতি রবিউল হাসান বলেন, চকরিয়ায় যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম গঠিত হওয়ার পর থেকেই আমরা প্রতি বছর বৃক্ষরোপণ কর্মসূচি পালন করে আসছি এবং তা প্রত্যান্ত জনপদে প্রশংসার দাবিদার হয়েছে ।

আমরা এবছর চারা রোপণের পাশাপাশি শিক্ষার্থীদের মাঝে এখন পর্যন্ত বিভিন্ন প্রজাতির ১৫ শত চারা বিতরণ করেছি । সামনে এই যাত্রা অব্যাহত থাকবে ।

উক্ত কর্মসূচিতে অংশ নেন ফোরামের প্রধান পৃষ্টপোষক ও দৈনিক যায়যায়দিন এর চকরিয়া প্রতিনিধি সাংবাদিক মুহাম্মদ মনজুর আলম, ফোরামের সভাপতি রবিউল হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক খুরশেদুল আলম, সদস্যদের মধ্যে মোহাম্মদ ইসমাইল, হাবিবুল্লাহ মিজবাহ রাফি, মাদরাসা শিক্ষক মোঃ নেজাম উদ্দিন, এম রাফফান, আজিজুল হক আরফাত, মোহাম্মদ ফয়সাল সহ আরও অনেকে ।

এছাড়াও যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম চকরিয়া উপজেলা শাখার আরও অনেক সদস্য উপস্থিত ছিলেন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে