মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

ভোলা পৌরসভায় মাস ব্যাপী পরিচ্ছন্নতা অভিযান

স্টাফ রিপোর্টার ভোলা
  ৩১ আগস্ট ২০২৪, ১৫:৫৪
ছবি যাযাদি

ভোলা সদর পৌরসভাকে একটি পরিচ্ছন্ন শহর হিসেবে গড়ে তুলার লক্ষ্যে মাস ব্যাপী পরিচ্ছন্ন অভিযান শুরু হয়েছে। সেচ্ছাসেবী সংগঠন বিডি ক্লিনের সহযোগীতায় শনিবার সকাল ১১ টার দিকে জেলা প্রশাসক কার্যালয়ের চত্তরে মাসব্যাপী এই কর্মসূচির উদ্বোধন করেন ভোলা জেলা প্রশাসক আরিফুজ্জামান।

এসময় উপস্থিত ছিলেন, ভোলা পৌরসভার প্রশাসক মোহাম্মদ কায়সার খসরু, নির্বাহী প্রকৌশলী মো: জসিম উদ্দিন আরজু, জেলা বিএনপির সদস্য সচিব রাইসুল আলমসহ বিডি ক্লিনের সদস্যরা। এরআগে তিনি বিডি ক্লিনের স্বেচ্ছাসেবী সদস্যদের শপথ বাক্য পাঠ করান জেলা প্রশাসক । পরে পৌরসভা সংলগ্ন কোর্ট মসজিদের পুকুর পরিস্কার শুরু করেন বিডি ক্লিনের সদস্যরা। এসময় তাদের সহযোগীতা করেন জেলা প্রশাসক ও পৌরসভার অন্যান্য কর্মকর্তারা।

বিডি ক্লিনের ভোলা জেলার সাবেক সমন্বয়ক হারুন অর রশিদ শিমূল জানান, তারা ভোলায় প্রতিনিয়ত পরিচ্ছন্ন অভিযান পরিচালনা করছেন। পৌরসভার আমন্ত্রনে তারা শনিবার থেকে মাসব্যাপী ভোলা পৌরসভা এলাকার বিভিন্ন পুকুর, গুরুত্বপূর্ণ সড়ক ও বাড়ির আশপাশ পরিস্কার করবেন।

এদিকে ভোলা পৌর সভার প্রশাসক মোহাম্মদ কায়সার খসরু জানান, ভোলার পৌর শহরকে পরিচ্ছন্ন রাখার পাশাপাশি ডেঙ্গুর বংশ বিস্তারের হাত থেকে মানুষকে রক্ষায় তারা বিডি ক্লিন এর সহযোগীতায় ভোলা পৌরসভার আয়োজনে মাসব্যাপী এই পরিচ্ছন্ন অভিযান শুরু করেছেন। এধারা অব্যাহত থাকবে বলেও দাবী করেন তিনি।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে