রোববার, ১৫ সেপ্টেম্বর ২০২৪, ৩০ ভাদ্র ১৪৩১

উখিয়া উপজেলা জামায়াতের কর্মী সম্মেলন অনুষ্ঠিত

উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি
  ৩১ আগস্ট ২০২৪, ১৩:৫১
ছবি : যায়যায়দিন

বাংলাদেশ জামায়াতে ইসলামী সহকারী সেক্রেটারি জেনারেল মুহাম্মদ শাহজাহান বলেছেন, দীর্ঘ প্রায় ১৬ বছর বাংলাদেশ এক অবরুদ্ধ জনপদ ছিল। ছাত্র সমাজের ঐতিহাসিক আন্দোলনের ফলশ্রুতিতে বাংলাদেশের অপার সম্ভাবনা কে ধারণ করে ৫ আগস্ট থেকে নতুন যাত্রা শুরু করেছে। আ'লীগ ফ্যাসিবাদী শাসন ব্যবস্থা দেশের সকল অঙ্গনে এক ব্যক্তির ইচ্ছা বাস্তবায়নের হাতিয়ারে পরিণত করেছিল। ছাত্র আন্দোলনের মাধ্যমে যে বাংলাদেশ আমরা পেয়েছি সেই বাংলাদেশের রাজনৈতিক সংস্কৃতি ও গতিধারা নতুন করে বিনির্মাণ করতে হবে। অন্যথায় ছাত্র সমাজের ঐতিহাসিক ত্যাগ ব্যর্থতায় পর্যবসিত হবে।

বাংলাদেশ জামায়াতে ইসলামী কক্সবাজার জেলার উখিয়া উপজেলা শাখা আয়োজিত বিশাল কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

উপজেলা আমীর মাওলানা আবুল ফজলের সভাপতিত্বে অনুষ্ঠিত উখিয়া সরকারি বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে শুক্রবার (৩০ আগস্ট) বিকাল ৩ টায় আয়োজিত কর্মী সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কক্সবাজার জেলা জামায়াতের আমীর অধ্যক্ষ মাওলানা নূর আহমদ আনোয়ারী, সাবেক উখিয়া উপজেলা চেয়ারম্যান জামায়াত নেতা এডভোকেট একেএম শাহজালাল চৌধুরী, জেলা জামায়াতের সহকারী সেক্রেটারি জাহিদুল ইসলাম, প্রচার সেক্রেটারি আল আমীন মু. সিরাজুল ইসলাম, জেলা কর্মপরিষদ সদস্য মোহাম্মদ শাহজাহান। বিশেষ অতিথির বক্তব্যে জেলা আমীর অধ্যক্ষ মাওলানা নূর আহমদ আনোয়ারী বলেছেন, ছাত্র জনতার সাহসী ভূমিকার কারণে মহান আল্লাহ আমাদের কে একটি অনুকূল পরিবেশ উপহার দিয়েছেন। আমাদের কে এই সময় কাজে লাগিয়ে মানুষের দ্বারে দ্বারে ইসলামের কথা পৌঁছিয়ে দিতে হবে। সমাজ থেকে সকল ধরনের অন্যায়, অনিয়ম, জুলুম ও নির্যাতন মুলোৎপাটনে ভূমিকা পালন করতে হবে। এই বিজয় কে আল্লাহর দীন কায়েমের কাজে ব্যবহার করার জন্য তিনি সকল কর্মীদের প্রতি আহ্বান জানান এবং বাংলাদেশ কে একটি শান্তি ও সমৃদ্ধির জনপদ হিসেবে গড়ে তুলতে সকলের ঐক্যবদ্ধ ভূমিকা কামনা করেন।

উপজেলা সেক্রেটারি মাওলানা সোলতান আহমদ, সহকারী সেক্রেটারি আব্দুর রহিম ও আবদুল করিমের সঞ্চালনায় অনুষ্ঠিত কর্মী সম্মেলনে আরো বক্তব্য রাখেন উপজেলা নায়েবে আমীর মাওলানা নূরুল হক, শ্রমিক নেতা রিদওয়ানুল হক জিশান, জামায়াত নেতা আবুল হোছাইন, আবুল আলা রোমান, মাস্টার আবুল হাশেম, মাওলানা হোসাইন আহমেদ মাদানী, রুহুল আমিন, সাবেক ছাত্রনেতা দরবেশ আলী আরমান, অধ্যাপক শফিউল আলম, মুহাম্মদ জাহাঙ্গীর, মুহাম্মদ শাহজাহান, জামায়াত নেতা মুহাম্মদ ইউনূস, আব্দুর রহমান, দিদির আহমদ, মাস্টার সেলিম উদ্দিন, ইব্রাহিম রাসেল প্রমুখ।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে