শনিবার, ১৪ সেপ্টেম্বর ২০২৪, ৩০ ভাদ্র ১৪৩১

মান্দায় যুবদলের মতবিনিময় সভা

মান্দা (নওগাঁ) প্রতিনিধি
  ৩১ আগস্ট ২০২৪, ১১:২৮
ছবি : যায়যায়দিন

নওগাঁর মান্দায় যুবদলের সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধি এবং সার্বিক শান্তি শৃঙ্খলা বজায় রাখার লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক আহবায়ক ও জাতীয় নির্বাহী কমিটি বিএনপি'র অন্যতম সদস্য এম এ মতীন এর দিকনির্দেশনা ও পরামর্শক্রমে শুক্রবার বিকেলে উপজেলার কুসুম্বা ইউনিয়নের হাজীগোবিন্দপুর মোড়ের পাশে একটি হ্যাচারী মাঠে এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক সিদ্দিক হোসেনের সঞ্চালনায় ও উপজেলা যুবদলের যুগ্ম- আহবায়ক শরিফুল ইসলাম বেলালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা যুবদলের যুগ্ম- আহবায়ক এ্যাড. মিজানুর রহমান। এতে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন তানোর উপজেলা যুবদলের সদস্য সচিব শরিফ উদ্দিন মুন্সি। এসময় উপস্থিত ছিলেন, বিএনপি নেতা রফিকুল ইসলাম,আল হেলাল,মিরাজ উদ্দিন মৃধা,যুবদল নেতা এ্যাড.রানা, দেওয়ান সাখাওয়াত হোসেন বিদ্যুৎ,আব্দুস সালাম,সানোয়ার হোসেন,আবু তালেব,মকছেদ আলী,জুয়েল রানা,সারোয়ার জাহান নান্টু,তুষার,বদেরুজ্জামান বদি, শান্ত মোল্লা,কৃষক দল নেতা মাসুদ রানা,শাহীনুর,ছাত্রদল নেতা মোহায়মিনুল শামীম,পলাশ কুমার এবং ইমরান নাজিরসহ বিএনপি,যুবদল,ছাত্রদল ও এর অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

শেষে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের সুস্থতা কামনা,মান্দার সাবেক এমপি মরহুম শামসুল আলম প্রামাণিকের রুহের মাগফিরাত কামনাসহ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে যারা শাহাদত বরণ করেছেন তাদের সকলের আত্নার মাগফিরাত এবং আহতদের দ্রুত সুস্থতার জন্য দোয়া করা হয়। এরপর সকল আমন্ত্রিত মেহমানদের নৈশ ভোজ করানো হয়।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে