শনিবার, ১৪ সেপ্টেম্বর ২০২৪, ৩০ ভাদ্র ১৪৩১

কাপ্তাইয়ে শিশুকে ধর্ষণের অভিযোগ 

রাজস্থলী-কাপ্তাই প্রতিনিধি
  ৩১ আগস্ট ২০২৪, ১০:৪৭
প্রতিকী ছবি

রাঙামাটির কাপ্তাই উপজেলার ৪নং কাপ্তাই ইউনিয়নের নতুন বাজার কার্গোর নিচ এলাকায় ৬ বছরের এক শিশুকে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে ।

শুক্রবার (৩০ আগস্ট) দুপুর ২টায় এই ঘটনা ঘটে বলে জানান ৪নং কাপ্তাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী আবদুল লতিফ।

তিনি জানান, নতুন বাজার কার্গো এলাকার মো. আবুল খায়ের এর ছেলে মো. মানিক (২৮) একই এলাকার ৬ বছরের এক শিশুকে তার বাসায় নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এই ব্যাপারে শিশুটির পরিবারের পক্ষ হতে আমাকে জানানো হলে আমি ঘটনাস্থলে ছুটে যায় এবং এর সত্যতা খুজেঁ পাই।

এদিকে ধর্ষণের কারণে আহত হওয়ায় শিশুটিকে চিকিৎসার জন্য শুক্রবার বিকাল ৪টায় কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে পরে উন্নত পরীক্ষার জন্য শিশুটিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, প্রাথমিকভাবে আমাদের মনে হয়েছে এটা ধর্ষণের ঘটনা। তবে উন্নত পরীক্ষার জন্য আমরা শিশুটিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করি।

কাপ্তাই থানার ওসি (তদন্ত) দেবাশীষ সানা জানান, ঘটনা শুনার পর পুলিশ ফোর্স উপজেলা সদর হাসপাতালে যান। শিশুটিকে হাসপাতাল হতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে এখনো পর্যন্ত ভিকটিম এর পরিবারের পক্ষ হতে থানায় কোন অভিযোগ দায়ের করা হয় নাই। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। ঘটনার পর হতে ধর্ষক পলাতক রয়েছে বলে জানায় এলাকাবাসী।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে